• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিশ্ব মাত করছেন এরিয়ানা গ্রান্ড


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০১৯, ১১:৪১ পিএম
বিশ্ব মাত করছেন এরিয়ানা গ্রান্ড

ঢাকা : বহু গুণে গুণান্বিতা এরিয়ানা গ্রান্ড। একাধারে একজন সঙ্গীতশিল্পী, গীতিকার, অভিনেত্রী। নিজের যোগ্যতায় মাত্র ২৫ বছর বয়সেই তারকা বনে গেছেন। হয়েছেন বিশ্বব্যাপী সমাদৃত।

নতুন গান ‘সেভেন রিংস’, ‘থ্যাঙ্ক ইউ নেক্সট’ গেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ‘সেভেন রিংস’ গানটি বর্তমানে বিলবোর্ডের প্রথম স্থানে অবস্থান করছে। ‘থ্যাঙ্ক ইউ নেক্সট’ গানটি বর্তমানে বিলবোর্ডের চতুথ স্থানে। শুধু কী তাই, এরিয়ানার ‘ব্রেথিন’ গানটিও বর্তমানে বিলবোর্ডের ২২তম স্থানে অবস্থান করছে।

একই সঙ্গে তিনটি গান নিয়ে বিশ্ব মাতাচ্ছেন এরিয়ানা গ্রান্ড। ২০০৮ সালে মাত্র তেরো বছর বয়সে টেলিভিশন সিরিজ ‘ভিক্টোরিয়াস’-এ অভিনয় করেন। সিরিজটির গান ‘ভিক্টোরিয়াস’ গেয়ে একই সঙ্গে গানে ও অভিনয়ে নিজের পারদর্শিতা প্রমাণ করেন।

২০১৩ সালে এরিয়ানার প্রথম অ্যালবাম ‘ইউরস ট্রুলি’ মুক্তি পায়। এরপর ‘মাই এভরিথিং’, ‘ডেঞ্জারাস ওমেন’ ও সর্বেশষ ২০১৮ সালে এরিয়ানার ‘সুইটেনার’ অ্যালবামটি মুক্তি পায়।

এরিয়ানার পঞ্চম এলবামের ‘থ্যাঙ্ক ইউ নেক্সট’ অ্যালবামটিও ব্যাপক সাড়া পাচ্ছে। ২০১৮-এর বিলবোর্ডের সেরা গায়িকা নির্বাচিত হন এরিয়ানা। সামনে আরো নতুন নতুন চমক দেখাতে চান এ শিল্পী। গান ছাড়াও ফিরতে চান অভিনয়ে। প্রেমিক র্যাপার শিল্পী ম্যাক মিলারের মৃত্যুর পর আর কোনো বাঁধনে জড়াবেন না বলে সাফ মানা করে দিয়েছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!