• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপ দেখতে না পারার আফসোস রুবেলের!


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২২, ২০১৯, ০৮:৫৬ পিএম
বিশ্বকাপ দেখতে না পারার আফসোস রুবেলের!

ঢাকা: কিছু দিন আগে সিঙ্গাপুর থেকে ব্রেন টিউমারের অস্ত্রোপচার করে এসেছেন মোশাররফ রুবেল। টিউমার অপসারন হলেও চিকিৎসা নিতে হচ্ছে দীর্ঘমেয়াদি। মোশাররফ আবার গেছেন সিঙ্গাপুরে কেমোথেরাপি ও রেডিও থেরাপি নিতে। সোমবার এই থেরাপি নেওয়ার দুটি ছবি ফেসবুকে আপলোড করেছেন মোশাররফ রুবেল।

এবারের বিশ্বকাপটা তিনি মাঠে বসে দেখতে চেয়েছিলেন। কিন্তু চিকিৎসার কারণে সেই আশা আর পূরণ হচ্ছে না মোশাররফ রুবেলের। তিনি লিখেছেন, ‘কেমোথেরাপি ও রেডিও থেরাপি নিতে সিঙ্গাপুরে এসেছি। আমার জন্য সবাই দোয়া করবেন। এবার বিশ্বকাপের খেলা মাঠে বসে দেখার খুব ইচ্ছে ছিল। বিপিএলের সময় সাইফউদ্দিন বলেছিল-ও যদি বিশ্বকাপ দলে সুযোগ পায় তাহলে বাংলাদেশ ম্যাচের সবগুলো টিকিট সে আমাকে দেবে। কিন্তু ইচ্ছা আর বাস্তবতা কখনও এক হয় না, এটা জানা ছিল...। তবে বাস্তবতা যে কতটা নিষ্ঠুর হতে পারে, এটা কল্পনাতেও আসেনি...!! যাই হোক..। বাংলাদেশ দলের জন্য শুভ কামনা রইল। ইনশাল্লাহ ভালো কিছু হবে এবার...।’

এবার বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন রুবেল। তাঁর দল চ্যাম্পিয়নও হয়েছে। এই টুর্নামেন্ট চলাকালেই তিনি বেশ কয়েকবার অসুস্থ হয়ে পড়েন। পরে জানা যায়, রুবেল ব্রেন টিউমারে আক্রান্ত। গত মাসেই সিঙ্গাপুরের হাসপাতালে তাঁর ব্রেন টিউমারের অস্ত্রোপচার করা হয়।

চিকিৎসা করতে অনেক অর্থের প্রয়োজন হচ্ছে। এর মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি), সতীর্থ ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্রাঞ্চাইজি রুবেলকে আর্থিকভাবে সহযোগিতা করেছে। রুবেল সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করে দোয়া চেয়েছেন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!