• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিশ্ববিদ্যালয় ও কলেজের ১৩ ছাত্রীসহ অধ্যক্ষ আটক


পাবনা প্রতিনিধি অক্টোবর ১৪, ২০১৯, ১১:৩২ এএম
বিশ্ববিদ্যালয় ও কলেজের ১৩ ছাত্রীসহ অধ্যক্ষ আটক

পাবনা : গোপন বৈঠক করার সময় বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের ১৩ শিক্ষার্থীসহ এক অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি আটককৃতরা জামায়াতের অঙ্গ সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্য।

রোববার রাত সাড়ে ৯টার দিকে পাবনা সদরের মনসুরাবাদ আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়। ঘটনাস্থল থেকে বিপুল সংখ্যক জিহাদী বই উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

আটককৃতরা হলেন বাড়ির মালিক সাঁথিয়ার ধুলাউড়ি কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হুসাইন (৪০)। সিরাজগঞ্চ জেলার বেলকুচি থানার গোপালপুর গ্রামের মো. আব্দুল মজিদের মেয়ে রাবেয়া খাতুন (২৫), বগুড়া গাবতলি থানার আফসার আলীর মেয়ে লুমা খাতুন (২৮), পাবনার সাঁথিয়া উপজেলার চিনাখড়া গ্রামের মো. আমিন উদ্দিনের মেয়ে মোছাঃ তছলিমা (১৮), পাবনার চাটমোহর উপজেলার বোয়ালমারী এলাকার মো. মুছাব আলীর মেয়ে মোছাঃ মাহাফুজা (২২), পাবনার বেড়া উপজেলার কাশিনাথপুর নতুনপাড়ার সোরাব মোল্লার মেয়ে নাজমা খাতুন (২৭), নাটোরের কালিকাপুর এলাকার মৃত মহসিন আলীর মেয়ে ফাতেমা খাতুন (২২), নাটোর লালপুরের মো. আমজেদ আলীর মেয়ে আসমাউল হোসনা (২৫), ঢাকা মিরপুরের মো. আলী আহম্মেদের মেয়ে রুমা খাতুন (৩০), পাবনা বলরামপুর এলাকার আহম্মেদ প্রাং এর মেয়ে লাকী খাতুন (২৪), বগুড়া নাড়লী থানার মো. শামসুজ্জামানের মেয়ে মোছাঃ শারমিন (২৬), সিরাজগঞ্জ বেলকুচি থানার মো. আতাউর রহমানের মেয়ে আরিফা খাতুন (২৮), পাবনা আটঘরিয়া উপজেলার মো. বাকি বিল্লার মেয়ে শামীমা নায়রিন (২৮), সিরাজগঞ্জ জেলার আলোকদিয়া গ্রামের আব্দুল মালেক খানের মেয়ে তানজিদা খানম (২০), পাবনা আতাইকুলা থানার গঙ্গারামপুার গ্রামের মো. আনোয়ার হোসেনের মেয়ে মোছাঃ তাসলিমা খাতুন (২০)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান বলেন, ‘বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক নারীদের মধ্যে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পাবনা এডওয়ার্ড কলেজসহ বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রয়েছে। তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তদন্ত করে বিস্তারিত তথ্য উদঘাটন করা হবে।’

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!