• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে যুক্ত হলেন চম্পা


বিনোদন প্রতিবেদক জুলাই ২২, ২০১৯, ১২:৩৩ পিএম
‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে যুক্ত হলেন চম্পা

ঢাকা : গুণী অভিনেত্রী পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বিজয়ী চম্পা এবার যুক্ত হয়েছেন ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে। গত ১৬ জুলাই থেকে নরসিংদীর শিবপুরে ছবিটির চিত্রধারণের কাজে অংশ নিয়েছেন।

তার সঙ্গে আছেন এ ছবির নায়ক-নায়িকা সিয়াম ও পরীমনি। সিয়াম ও পরীমনিও এবারই প্রথম একসঙ্গে এ ছবির শুটিং করলেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

চম্পা বলেন, ‘‘এ ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র সম্পর্কে জেনেই ছবিটি করতে সম্মত হয়েছি। আমাদের বয়সী অভিনয়শিল্পীদের প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে খুব একটা চলচ্চিত্র নির্মিত হয় না। তবে ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে দর্শকরা আমাকে যে চরিত্রে এবং যেভাবে দেখবেন, তা এর আগে দর্শক আমার কাছ থেকে পাননি।পরীমনির সঙ্গে নাটক করতে গিয়েই বুঝেছিলাম, চলচ্চিত্রের নায়িকা হবার সব ধরনের গুণ ওর মধ্যে রয়েছে।

আর সম্প্রতি ‘শান’ নামের আরেকটি চলচ্চিত্রে কাজ করতে গিয়ে সিয়ামকে চিনেছি, জেনেছি। অসম্ভব প্রতিশ্রুতিশীল একটি ছেলে সিয়াম।’’

উল্লেখ্য, ‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। জানা গেছে, এ ছবিতে আরেক গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার অভিনয় করার কথা থাকলেও তিনি ছবিটি করছেন না।

পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘সুবর্ণা আপার সাথে আমাদের শুটিংয়ের শিডিউল না মেলার কারণে আমরা তাকে পাচ্ছি না। তবে তার আশীর্বাদ সবসময়ই পেয়েছি, আশা করি ভবিষ্যতেও একসঙ্গে আরো কাজ করবো।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!