• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ে করছেন তাহসান!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০২০, ০৫:০৪ পিএম
বিয়ে করছেন তাহসান!

ফাইল ছবি

ঢাকা: অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার দ্বিতীয় বিয়ের ৭৫দিন পর এবার তাহসানেরও বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গত ডিসেম্বরে কলকতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

আর এ নিয়ে বাংলাদেশের কয়েকটি মিডিয়াসহ কলকাতার প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা প্রতিবেদন প্রকাশ করেছে।

জানা গেছে, নতুন ভাবে জীবন শুরু করার কথা শোনা যাচ্ছে সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানের। মিথিলার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আবার নতুন করে নাকি পথ চলা শুরু করতে চলেছেন তিনি।

এদিকে, বাংলাদেশের মিডিয়ার বরাতে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, কিছু দিন আগে ঢাকার বনানী অঞ্চলের এক রেস্তরাঁয় জনৈক সংবাদ পাঠিকার সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটাতে দেখা যায় তাহসানকে। সে কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোর চর্চা। ওই মানুষটিই যে তাহসানের জীবনের ‘স্পেশাল পার্সন’-দাবি করছেন অনেকেই।

তবে এ নেহাতই গুঞ্জন, উড়ো গসিপ। কাজের জন্যই সেই সংবাদ পাঠিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তারপরও অনুরাগীদের মধ্যে জল্পনা থামছেই না...যদিও পুরো ঘটনা নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি তাহসান। দীর্ঘ ১১ বছর মিথিলার সঙ্গে সংসারের পর ২০১৭ সালে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন তাহসান-মিথিলা জুটি। এরপর ২০১৯ সালের ৬ ডিসেম্বরে পরিচালক সৃজিত ‍মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!