• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ে করতে চলেছেন মোস্তাফিজ!


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২১, ২০১৯, ১২:৫১ পিএম
বিয়ে করতে চলেছেন মোস্তাফিজ!

ঢাকা : তাঁর আবির্ভাব হয়েছিল ধূমকেতুর মতো। এলেন, দেখলেন আর জয় করলেন। তিনি মোস্তাফিজুর রহমান। তিনি গোটা বিশ্বজুড়ে পরিচিতি পেয়েছেন কাটার মাস্টার বলে। সেই মোস্তাফিজ অনেকটা চুপিসারে বিয়ের শুভ কাজটা সেরে ফেলতে চাইছেন। মোস্তাফিজের সঙ্গে ঘনিষ্ঠ এক ব্যক্তি বিষয়টি জানিয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) সাতক্ষীরায় মোস্তাফিজের নিজ এলাকায়  বিয়েটি সম্পন্ন হবে বলে জানায় সূত্রটি। তবে সূত্রটি এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে চাননি।

সেই সূত্রটি জানিয়েছে, মোস্তাফিজ নিজেই তার সঙ্গে বিয়ের বিষয়টি শেয়ার করেছে। যার সঙ্গে বিয়ে হচ্ছে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মোস্তাফিজের নিকট আত্মীয়। কনের নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি।
জানা গেছে, বিয়ের উদ্দেশ্যে মোস্তাফিজ এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার ঢাকা ছেড়ে যাবেন।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে ভারতের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে তার অভিষেক হয়। সেই থেকেই বাংলাদেশ তথা বিশ্ব ক্রিকেটে কাটার মাস্টার হিসেবে পরিচয় পান এই বাঁহাতি বোলার। আইপিএলে প্রথমবার খেলতে গিয়েই সবার নজর কাড়েন। সেবার তাঁর দল সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়নও হয়। পরেরবার তিনি খেলেন মুম্বাই ইন্ডিয়ান্সে।

কিন্তু সেবার তিনি খুব একটা সুবিধা করতে পারেননি। বারবার চোটে পড়ায় এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)  আইপিএলের নিলামে মোস্তাফিজের নাম তুলতে দেয়নি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!