• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিয়ে করতে ভার্জিন বর চান অপু


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৫, ২০১৯, ০৯:৫১ এএম
বিয়ে করতে ভার্জিন বর চান অপু

ঢাকা : শাকিব খানকে সঙ্গে ছাড়াছাড়ির পর ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন সিঙ্গেল মাদার।  ভক্তরা অনেকেই জানতে চান অপু কী আবারও বিয়ে করবেন নাকি সিঙ্গেল মাদার হিসেবেই থাকবেন।  প্রতিনিয়ত এমন প্রশ্নের সম্মুখীন হন অপু। এনিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে অপু ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে খোলামেলা কথা বলেছেন।

অপু জানান, ‘আমার ভবিষ্যৎ পরিকল্পনা অবশ্যই আছে।  প্রফেশনাল ও ব্যক্তিগত দুটি জীবনকে প্রাধান্য দিচ্ছি। ব্যক্তিগত জীবন নিয়ে পরিকল্পনা সবার থাকে।  তেমনি আমারও পরিকল্পনা আছে। সেটা সুন্দরভাবে, বিতর্কিতভাবে নয়।  এজন্য অনেকটা সময় অপেক্ষা করতে হবে।

উপস্থাপক সরাসরি জানতে চান কতদিনের মধ্যে বিয়ে করতে যাচ্ছেন? এ প্রসঙ্গে অপু বলেন, ‘বিয়ের বিষয়টি আমার পরিবার দেখছে।  বর অনেকেই দেখছে।  তাতে দেখা গেছে কারও বেবি আছে, আবার কারো পরিবার আছে। এগুলো আমার পছন্দ নয়।  তবে আমি সিদ্ধান্ত নিয়েছি বিবাহিত কাউকে বিয়ে করব না।  অবিবাহিত কাউকে আমি বিয়ে করে নেব।

অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র শুটিং শেষ। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে আরেকটি সিনেমায় অভিনয় করেছেন অপু। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!