• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিয়ে করলেন দক্ষিণী অভিনেতা রানা ডাগ্গুবতী


বিনোদন ডেস্ক আগস্ট ৯, ২০২০, ০৬:৩৪ পিএম
বিয়ে করলেন দক্ষিণী অভিনেতা রানা ডাগ্গুবতী

ঢাকা: করোনা কালেই প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ‘বাহুবলী’র বল্লালদেব খ্যাত দক্ষিণী অভিনেতা রানা ডাগ্গুবতী।

খবরে বলা হয়, শনিবার রাতেই দীর্ঘদিনের প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে হায়দারাবাদের রামানাইডু স্টুডিওতেই বিয়েটা সেরে ফেললেন বড় পর্দার এই ‘খলনায়ক’। রানা-মিহিকার বিয়েতে বসেছিল চাঁদের হাট। নাগা চৈতন্য থেকে রাম চরণ, আল্লু অর্জুন… তাবড় তাবড় সব দক্ষিণী সুপারস্টারেরা হাজির হয়েছিলেন ডাগ্গুবতীর বিয়েতে।

আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব মিলে মোট ৩০ জন উপস্থিত ছিলেন। জানা গেছে, অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে তাদের প্রত্যেকের করোনা পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট নেগেটিভ আসার পরেই অনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি মিলেছিল। অফ হোয়াইট রঙের ধুতি-কুর্তায় সেজেছিলেন রানা। আর মিহিকা পরেছিলেন অনামিকা খান্নার ডিজাইন করা হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। সঙ্গে মানানসই গয়না, নাকে বড় নথ।

শুধু বিয়ের অনুষ্ঠানই নয়। গত তিন-চার দিন ধরেই ডাগ্গুবতী পরিবারের অন্দরে চলছিল অনুষ্ঠানের মেলা। গায়ে হলুদ, কখনও মেহেন্দী, আবার কখনও বা দক্ষিণী কিছু আচার অনুষ্ঠান। রানা-মিহিকার বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করে রানার প্রিয় বন্ধু রাম চরণ লিখেছেন, ‘অবশেষে আমার ‘হাল্ক’ বিবাহিত। মিহিকা এবং রানা, নতুন জীবনে খুব ভালো থেকো।’ ছবি শেয়ার করেছেন, অভিনেত্রী সামান্থা প্রভুও। সম্পর্কে তিনি রানার বউদি। দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্যর স্ত্রী সামান্থা।

রানার স্ত্রী মিহিকা পেশায় ইন্টিরিয়র ডিজাইনার। বলিপাড়াতেও তার বেশ ভালই যোগাযোগ রয়েছে। অভিনেত্রী সোনম কাপুরের অন্তরঙ্গ বন্ধু তিনি। সোনমের বিয়েতেও দেখা গিয়েছিল মিহিকাকে। যদিও মিহিকার বিয়েতে থাকতে পারেননি সোনম। স্বামী আনন্দ আহুজার সঙ্গে আপাতত বিদেশে রয়েছেন তিনি।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!