• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ে করে পপির দায়িত্ব নিতে প্রস্তুত হিরো আলম


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৮, ২০২০, ০২:৫২ পিএম
বিয়ে করে পপির দায়িত্ব নিতে প্রস্তুত হিরো আলম

ঢাকা : ঢাকা চলচ্চিত্র অঙ্গনের খ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে সম্প্রতি চাউর হয় দেশের সংবাদমাধ্যমগুলোতে। সৎ ও যোগ্য পাত্র পেলে চলতি বছরই তিনি বিয়ের পিড়িতে বসবেন বলেও জানান সংবাদকর্মীদের। হিরো আলম পপিকে বিয়ে করতে চান; হিরোর এমন এক মন্তব্য ভাইরাল হয়েছে এমন আলোচনার মধ্যেই।

শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ইউটিউবের জন্য নির্মিত একটি অনুষ্ঠানে পপিকে বিয়ের ইঙ্গিত দেন হিরো আলম। তিনি বলেন, আমাদের দেশে অনেক নায়িকা আছেন। এখনো তারা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।

এরপর সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, এ রকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?

উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। খালি বিয়ে করব, বিয়ে করব বলে যাচ্ছেন। এখনো বিয়ে করছেন না। এ রকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়।

প্রসঙ্গত, চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!