• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিয়ে না করেও একই ছাদের নিচে থাকছেন অর্জুন-মালাইকা


বিনোদন ডেস্ক আগস্ট ২০, ২০১৯, ০৭:০৩ পিএম
বিয়ে না করেও একই ছাদের নিচে থাকছেন অর্জুন-মালাইকা

ঢাকা : বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা এবং তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক এখন বলিউডে ওপেন সিক্রেট। বিষয়টি নিয়ে এ জুটি প্রথমদিকে লুকোছাপা করলেও পরে বিষয়টি সবার কাছে পরিষ্কার হয়ে যায়। এখন তাদের একসঙ্গে অনেক জায়গায় দেখা যায়। নতুন খবর হলো, বিয়ে না করলেও তারা একসঙ্গে একই ছাদের নিচে সুখেই বসবাস করছেন।

আর এ খবরটি মিডিয়ার কাছে জানিয়েছেন অর্জুনের কাছের কয়েকজন বন্ধু। সেই তথ্য অনুসারেই অনুসন্ধানে নেমেছেন ফটো সাংবাদিকরা। সম্প্রতি খুব সকালে অর্জুনের বাসা থেকে বের হতে দেখা গেছে মালাইকাকে। আর সেটা ক্যামেরাবন্দি করতে ভোলেননি মিডিয়াকর্মীরা। শুধু তাই নয়, গভীর রাতে মালাইকা আসছেন অর্জুনের বাসায়। কখনো কখনো আবার তারা রাতের পর সকালে একসঙ্গেই হাত ধরে বের হচ্ছেন বাসা থেকে।

অর্জুনের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মালাইকার সঙ্গে অর্জুনের গভীর সম্পর্ক। বিয়ে করার আগে লিভ টুুগেদারের মাধ্যমে একে অপরকে জানার ও বোঝার চেষ্টা করছেন তারা।

কিছুদিন আগে প্রকাশ্যেই অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মালাইকা। এবার অর্জুনও কিছুটা সেই পথেই হাঁটলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, সবে ৩৩ বছর বয়স আমার। বিয়ে করার কোনো তাড়া নেই। আর বিয়ে করলে তো জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। এখন কাজে ফোকাস করতে চাই।

এর আগে অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, এই ধরনের বোকা বোকা জল্পনার কোনো সত্যতা নেই। বলি মহলের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সবার দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এ ধরনের মন্তব্য করেছেন অর্জুন-মালাইকা। আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। বিয়েটা আদৌ হবে কি না তা নিয়েও জল্পনা তৈরি হতে শুরু করেছে কোনো কোনো মহলে।

প্রেমের ব্যাপারে ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন বেশ সিরিয়াস হলেও প্রকাশ্যে তারা ঝগড়াও করছেন মাঝেমধ্যেই। সম্প্রতি একটি ছবিকে ঘিরে শীতল ঝগড়া হয়ে গেল তাদের মধ্যে। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন মালাইকা আরোরা। তিনি ছবিটি পোস্ট করেন ফটোগ্রাফারের কোনো ক্রেডিট ছাড়াই। আর সেটা নিয়েই শুরু হয় দুই তারকার মধ্যে অশান্তি।

ইনস্টাগ্রামে একটি কুকুরের সঙ্গে আদুরে এক ছবি পোস্ট করে তার ক্যাপশনে মালাইকা লিখেছেন হ্যাপি সান্ডে। ছাইয়া ছাইয়া গার্ল ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে অর্জুন সেখানে কমেন্ট করেছেন, ‘চিত্রগ্রাহকের দারুণ স্কিল রয়েছে, মেয়ে।’ এরপরই অর্জুনকে ছবিটি ট্যাগ করে ক্রেডিট দিয়েছেন মালাইকা। লিখেছেন, ‘অবশ্যই, দারুণ স্কিল।’

এখানেই শেষ নয়। আরেকটি কথোপকথনের নমুনা পাওয়া গিয়েছে অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম পেজে। ৩৪ বছরের অভিনেতার একটি ক্লোজ-আপ ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘যখন ও আমাকে হাসার সময় ধরে ফেলল।’ এভাবেই প্রায় সময়ই খুনসুটিতে মেতে ওঠেন অর্জুন-মালাইকা।

এদিকে মা মালাইকার অনুপ্রেরণায় বলিউডে নাম লেখাচ্ছেন মালাইকার ছেলে আরহান খান। মালাইকার ভাষ্য, আরহানের অভিনয়ের প্রতি আগ্রহ রয়েছে। এ ছাড়া সে সিনেমা দেখতে খুব পছন্দ করে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল কবে বলিউডে দেখা যাবে তার ও আরবাজ খানের ছেলে আরহানকে। উত্তরে মালাইকা বলেন, ছেলে ফিল্মি পরিবারেই বড় হয়েছে। এমন একটি পরিবারে যেখানে প্রত্যেকে ছবির দুনিয়ার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তাই খুব স্বাভাবিকভাবেই ছবির দুনিয়ার প্রতি তার টান আছে। তবে ক্যারিয়ার হিসেবে বলিউডকেই আরহান বেছে নেবে কি না সে বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি মালাইকা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!