• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিয়েবাড়ির আনন্দ মুহূর্তে বিষাদে পরিণত


ফরহাদ খান, নড়াইল নভেম্বর ১৮, ২০১৮, ০২:৫২ পিএম
বিয়েবাড়ির আনন্দ মুহূর্তে বিষাদে পরিণত

ছবি: সোনালীনিউজ

নড়াইল : বিয়েবাড়ির আনন্দ মুহূর্তে বিষাদে পরিণত হয়েছে। আনন্দের পরিবর্তে শোকে কাতর সবাই। বাড়িতে চলছে কান্নাকাটির রোল। মর্মস্পর্শী ঘটনাটি ঘটেছে নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের সলুয়া গ্রামে। ভাইজি রুখসানা খানমের বিয়ের গানবাজনা ও আনন্দ উপভোগ করতে করতে ছোট চাচা নজরুল ইসলাম (৪৫) শনিবার (১৭ নভেম্বর) রাত ২টার দিকে হঠাৎ করে বুকে ব্যথা ও ডায়রিয়ার আক্রান্ত হন। অসুস্থ অবস্থায় নড়াইল সদর হাসপাতালে আনা হলে রোববার (১৮ নভেম্বর) ভোরে নজরুল মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নড়াইল সদরের সলুয়া গ্রামের দেলবার ইসলামের ছোট মেয়ে রুখসানা খানমের (১৯) সঙ্গে একই গ্রামের মনসুর শেখের কুয়েতপ্রবাসী ছেলে শাহিন শেখের (২৩) বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল। রোববার দুপুরে পাত্র-পাত্রীর গায়ে হলুদ এবং আগামীকাল সোমবার দুপুরে বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল। এ লক্ষ্যে আত্মীয়-স্বজন বাড়িতে এসেছেন। বিয়েবাড়ির প্রবেশদ্বারসহ বর ও বরযাত্রীর আসন সাজসজ্জা করা হয়েছে।

শনিবার থেকে বর ও কনে পক্ষের বাড়িতে চলছে গানবাজনা ও আনন্দ-উৎসব। তবে, পাত্রীর আপন চাচা নজরুল ইসলামের মৃত্যুতে সব আনন্দ মুহূর্তেই বিষাদে পরিণত হয়েছে। আজ জোহর নামাজ বাদ নজরুলের জানাজা শেষে তাকে দাফন করা হবে। এ ঘটনায় দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনসহ এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে। এদিকে, পরবর্তীতে কবে কখন এ বিয়ে সম্পন্ন হবে- তা এখনো নির্ধারণ হয়নি বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!