• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিয়ের এক ঘণ্টা না যেতেই স্ত্রীকে তালাক


আন্তর্জাতিক ডেস্ক আগস্ট ১৭, ২০১৯, ০৬:৩৮ পিএম
বিয়ের এক ঘণ্টা না যেতেই স্ত্রীকে তালাক

ঢাকা: একটি গাড়ি দিতে শ্বশুরপক্ষ ব্যর্থ হওয়ার জন্য বিয়ের এক ঘণ্টা পর স্ত্রীকে তালাক দিলেন এক যুবক। আর এ অভিযোগে যুবক ও তার আট আত্মীয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনাটি ভারতের আগ্রার।

জানা গেছে, তাজ শহরে হরিপর্বত এলাকার রুবিকে (২৬) বৃহস্পতিবার রাতে বিয়ে করেন ভারতের রাজস্থানের ধলপুর জেলার নাদিম ওরফে পাপন (২৭)।

বিষয়টি নিয়ে রুবির ভাই আমির বলেন, বিয়ের এক ঘণ্টা পরে নাদিম আমার বোনকে তাৎক্ষণিকভাবে তালাক দেয়। এর কারণ, আমরা তাকে একটি গাড়ি দিতে ব্যর্থ হয়েছি। বিয়ের পরে তার পরিবারের সদস্যরাও আমাদের অপমান করেছে। তারা আমাদের ওপর ইটপাথর নিক্ষেপ করে। এর পরেই আমরা পুলিশ ডাকি। 
 
পুলিশ জানিয়েছে, নাদিম ছাড়াও তার সঙ্গে বরযাত্রী হিসেবে যারা এসেছিল তাদের আটজনকে আসামি করা হয়েছে। তবে তাদের গ্রফিতার করা যায়নি। ভারতে যৌতুক বিরোধী আইনের অধীনে কনের মা ফারিশা বেগমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ মামলা হয়েছে। তার সাত সন্তানের মধ্যে রুবি একটি ডেন্টাল ক্লিনিকে রিসিপশনিস্ট হিসেবে কাজ করেন। অন্যদিকে অভিযুক্ত নাদিম জুতার একটি প্রতিষ্ঠানে ক্যাশিয়ার হিসেবে নিজেকে দাবি করে। 

এ বিষয়ে হরি পর্বত থানার স্টেশন কর্মকর্তা প্রবীণ কুমার বলেছেন, আমরা অভিযোগ তদন্ত করছি। অভিযুক্ত ও তার আত্মীয়দের শিগগিরই গ্রেফতার করা হবে। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!