• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিয়ের জন্য ২০০ বিমান!


নিউজ ডেস্ক ডিসেম্বর ১০, ২০১৮, ০১:৪৩ পিএম
বিয়ের জন্য ২০০ বিমান!

ঢাকা : ভারতের সবেচেয়ে ধনী পরিবারের মেয়ে বলে কথা। মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ে। তাই ভাড়া করা হয়েছে ২০০ বিমান। বিমানবন্দর থেকে হোটেলে অতিথিদের আনা-নেওয়ার জন্য ১০০০টি বিলাসবহুল গাড়ি মজুদ থাকবে। মেয়ে ইশা আম্বানির বিয়েতে আমন্ত্রিত অতিথিদের জন্য এসব বিমান ভাড়া করেছেন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি।

আগামী ১২ ডিসেম্বর ইশার বিয়ের মূল অনুষ্ঠান মুম্বাইতে হলেও উদয়পুরে বিয়ে উপলক্ষ্যে ডিসেম্বরের গত ৮ ও ৯ তারিখ উৎসবের আয়োজন করা হয়েছিল। ভারতের আরেক শিল্পপতি  অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে ইশা আম্বানির বিয়ে উপলক্ষ্যে অসংখ্য উচ্চবিত্ত মানুষ উদয়পুরে আসবে। তাদের আসা-যাওয়ার সুবিধার্থেই এই ধরণের ব্যবস্থা করা হয়েছে।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সূত্রে জানা গেছে, উদয়পুর বিমানবন্দরে প্রতিদিন গড়ে ১৯টি বাণিজ্যিক উড়োজাহাজ উঠানামা করলেও বিয়ের সপ্তাহে প্রতিদিন গড়ে ৩৫টি থেকে ৫০টি বিমান ওঠানামা করবে যা স্বাভাবিক সময়ের প্রায় দ্বিগুণ। অন্যদিকে, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আসা অতিথিদের থাকার জন্য ইতোমধ্যেই উদয়পুর শহরের সবগুলো পাঁচ তারকা হোটেল বুক করে নিয়েছে আম্বানি পরিবার।

এছাড়া বিমানবন্দর থেকে হোটেলে অতিথিদের আনা-নেওয়ার জন্য জাগুয়ার, পোরশে, মার্সিডিজ, অডি এবং বিএমডবিøউ এর মতো বিলাসবহুল গাড়ি মজুদ থাকবে। মেয়ের বিয়ে উপলক্ষ্যে গোটা রাজস্থানকেই নানা সাজে সাজিয়েছে আম্বানি পরিবার।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!