• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিয়ের পর কেমন লাগছে নিক-প্রিয়াঙ্কাকে?


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৪, ২০১৮, ০১:৩৮ পিএম
বিয়ের পর কেমন লাগছে নিক-প্রিয়াঙ্কাকে?

বিয়ের পর নিক-প্রিয়ঙ্কা

ঢাকা: যোধপুরের প্রাসাদে রাজকীয় বিয়ের পর সোমবার সন্ধ্যায় দিল্লি পৌঁছলেন নবদম্পতি নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। স্বাভাবিকভাবেই  সেখানে ছিল সংবাদ মাধ্যমের ক্যমেরার ভিড়।  উঠল ছবি ও ভিডিও। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

খ্রিস্টান ও হিন্দু উভয় মতেই বিয়ে হয়েছে দুই তারকার। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হয়েছিল আগেই। বিয়ের পর কেমন দেখাচ্ছে তাঁদের, পোশাক হিসেবে কী বেছে নিলেন তাঁরা। এ নিয়ে সাধারণ মানুষের উত্সাহ ছিলই। সেই উত্সাহই সোশ্যাল মিডিয়ায় আরও একবার ভাইরাল করল  তাঁদের।

দিল্লি বিমানবন্দর থেকে বেরোনোর সময় প্রিয়ঙ্কার পরণে ছিল সবুজ রঙের শাড়ি। তাঁর শাড়ির ঔজ্জ্বল্য আরও বাড়িয়ে দিচ্ছিল সিঁথির সিঁদুর। নিক পরেছিলেন খাঁকি রঙের শার্ট ও ট্রাউজার। দু’জনের চোখেই ছিল দামি সানগ্লাস।

মঙ্গলবার দিল্লিতে হবে নিক-প্রিয়ঙ্কার বিয়ের রিসেপশন পার্টি। সেজন্য সোমবার আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের নিয়ে যোধপুর ছাড়েন তাঁরা।
নিকের মা ডেনিসে, বাবা পল কেভিন জোনাস, ভাই জো ও ভাইয়ের বউ সোফিয়ে টার্নারকেও এদিন বিমানবন্দরে দেখা গেছে তাঁদের সঙ্গেই। গত রবিবার যোধপুরের উমেইদ ভবন প্যালেসে বলিউড তারকা প্রিয়ঙ্কা চোপড়া বিয়ে করেন জনপ্রিয় মার্কিন গায়ক নিক জোনাসকে।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!