• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিয়ের সাজে হাজির সালমান-জেসিয়া


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২২, ২০১৯, ০২:৫২ পিএম
বিয়ের সাজে হাজির সালমান-জেসিয়া

ঢাকা : দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম-বিচ্ছেদের খবর সকলের জানা। প্রেমের সম্পর্ক থাকাকালীন তাদের বেশ কিছু কর্মকাণ্ড বিতর্কিত হয়েছে। বিভিন্ন সময় তাদের বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছে। এবার বর-কণের বেশে হাজির হয়েছেন তারা।

জানা যায়, লাক্স মেডিস্পা এন্ড সেলুনের ফটোশুটে অংশ নিয়েছেন তারা। ফটোশুটের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনেই প্রকাশ করেছেন। এরপরেই সেখানে মন্তব্যের ঘরে নানারকম মন্তব্য ছুড়ে দিচ্ছেন ভক্ত অনুরাগীরা। আর সেই ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

অবশ্য এর আগেও সালমান-জেসিয়ার বিয়ের একটি স্থিরচিত্র ভাইরাল হয়েছিলো। যেটা দেখলে মনে হবে, বহু আগেই বিয়ে করেছেন সালমান-জেসিয়া! সাদাকালো ওই ছবিতে জেসিয়ার পুরো শরীর গহনায় ঠাঁসা। তার পাশেই বসে আছেন সালমান। খানদানী গোফ আর বিয়ের পাঞ্জাবী পরেছেন তিনি। রহস্যে ভরা সেই ছবিটি দেখেই মনে হতে পারে, সালমান-জেসিয়া বিয়ে করেছিলেন সাদাকালো যুগে। যদিও সেটি একটি নাটকের ছবি ছিলো।

প্রসঙ্গত, ফ্যাশন হাউস এক্সটেসির মডেল জেসিয়া গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের দ্যূতি ছড়িয়ে ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন। অন্যদিকে ইউটিউবার হিসেবে জনপ্রিয় সালমান মুক্তাদির। বেশি কিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!