• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বুবলীকে নিয়ে নানামুখী গুজব চলছেই


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২২, ২০২০, ০৪:২৮ পিএম
বুবলীকে নিয়ে নানামুখী গুজব চলছেই

ঢাকা : কোথায় আছেন চিত্রনায়িকা বুবলী? এই প্রশ্নই এখন টক অব দি ঢালিউড। গেল কয়েক মাস ধরেই শাকিব খান ও বুবলীর প্রেম নিয়ে আলোচনা হচ্ছে।

সম্প্রতি প্রকাশ হওয়া ‘বীর’ সিনেমার ট্রেইলার, গানের ভিডিওতে বুবলী নাকি ইচ্ছে করেই পেট ঢেকে রেখেছেন এমন দাবিও করছেন অনেকে। সিনেমাসংশ্লিষ্ট বিভিন্ন পেজে বিষয়টি নিয়ে চলছে বিতর্ক ও মিশ্র প্রতিক্রিয়া।

এদিকে চলচ্চিত্র পাড়ায় আলোচনা দেশ ছেড়েছেন বুবলী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন। এজন্যই কোথাও দেখা মিলছে না বুবলীর। এমনকি ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি এই অভিনেত্রীকে।

এসব গুঞ্জনের সূত্র ধরে ১৮ ফেব্রুয়ারি দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। শুধু তা-ই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। তিনি গর্ভবতী। এই খবর প্রচারের পর থেকেই নতুন করে আলোচনায় বুবলী।

তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা হওয়া গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়ার খবর নিশ্চিত নয়। এদিকে গেল ১৬ ফেব্রুয়ারি একটি গণমাধ্যমে দীর্ঘ সাক্ষাৎকারও দিয়েছেন তিনি। সেখানে নিজেকে সিনেমা অন্তপ্রাণ অভিনেত্রী হিসেবে দাবি করেছেন।

তার পারিবারিক সূত্র বলছে, ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। তবে বুবলীর গর্ভবতী হওয়ার প্রসঙ্গে কোনো খবর জানাতে পারেনি সূত্রটি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!