• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বুলেটবৃদ্ধ হয়ে দুই যুবক নিহত


টেকনাফ (কক্সবাজর) প্রতিনিধি অক্টোবর ১, ২০১৯, ১০:০৬ এএম
বুলেটবৃদ্ধ হয়ে দুই যুবক নিহত

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীরে গুলির আঘাতে দুই যুবক নিহত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে টেকনাফের উত্তর শীলখালী পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত দু’জনই মাদক ব্যবসায়ী।

নিহতরা হলো- উত্তর শিলখালী গ্রামের মোহাম্মদ আমীন (৩৭) ও মৌলভী পাড়ার হেলাল উদ্দিন (২১)। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, আগে ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার রাতে টেকনাফের উত্তর শীলখালী পাহাড়ি এলাকায় মজুত রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। এ সময় গ্রেফতার দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবদ্ধ অবস্থায় ওই দু’জনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসক তাদের কক্সবাজারের পাঠালে সেখানে তাদের মৃত্যু হয়।

ওসি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি এলজি (আগ্নেয়াস্ত্র), সাত রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ এবং পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎস টিটু ছন্দ্র শীল বলেন, ‘পুলিশ গুলিবিদ্ধ দুই ব্যাক্তিকে নিয়ে আসেন। তাদের শরীরে একজনের দুটি, আরেক জনের তিনটি গুলির আঘাত রয়েছে এবং আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!