• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্বামীকে ভয়-ভীতি দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৫


বগুড়া প্রতিনিধি এপ্রিল ১৯, ২০২৪, ০৯:৫১ পিএম
স্বামীকে ভয়-ভীতি দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ৫

বগুড়া: বগুড়ায় স্বামীকে ভয়-ভীতি দেখিয়ে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে গাবতলী উপজেলার মহিষাবান মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার আসামিরা হলেন- মো. রাব্বি, আব্দুল অহেদ, মো. হৃদয়, নুর আলম ওরফে নিশাদ এবং মো. কাউছার। এরা সবাই মহিষাবান মধ্যপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

মামলার বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, গত ১৮ এপ্রিল দুপুরে বগুড়া শহরের কলোনী এলাকায় বসবাসরত এক গৃহবধু ইজিবাইক চালক তার স্বামীকে নিয়ে সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যায়। ঘুরাঘুরি শেষ করে সন্ধ্যা সোয়া সাতটার দিকে বগুড়া শহরের দিকে ফেরার পথে গাবতলীর মহিষাবান ইউনিয়নের পোড়াদহ এলাকায় পৌছা মাত্র আসামিরা তাদের ইজিবাইক ঘিরে ধরে এবং ওই ইজিবাইক চালক ও তার স্ত্রীকে ধারাকো চাকুর ভয় দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয়। পরে পাশেই ইছামতি নদীর তীরে সিঙ্গার বিলে পতিত জমিতে তাদের নিয়ে যায়৷ সেখানে ওই গৃহবধুর স্বামীকে আটকে রেখে পালাক্রমে আসামিরা ওই গৃহবধূকে ধর্ষণ করে।

তিনি আরও জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ভোররাতে অভিযান চালিয়ে আসামিদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

Wordbridge School
Link copied!