• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বৃষ্টি বাঁধায় পণ্ড বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি


ক্রীড়া প্রতিবেদক মে ২৬, ২০১৯, ০৭:৩৩ পিএম
বৃষ্টি বাঁধায় পণ্ড বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি

ছবি সংগৃহীত

ঢাকা: খেলা মাঠে গড়ানো তো দুরে থাক। বৃষ্টির কারণে টস করতে মাঠে নামতে পারেননি মাশরাফি বিন মুর্তজা এবং সরফরাজ আহমেদ। ফলে বাতিল হয়ে গেল বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। রোববার (২৬ মে) কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি।

বৃষ্টি থামলে খেলা শুরুর নির্ধারিত সময়ের প্রায় চার ঘণ্টা পর ঢেকে রাখা পিসের কভার তুললেও আউটফিল্ড ভেজা থাকায় শেষ পর্যন্ত ম্যাচটি বাতিল করা হয়েছে। এটাই ছিল বিশ্বকাপের আগে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ। মঙ্গলবার এই কার্ডিফের সোফিয়া গার্ডেনসেই ভারতের বিপক্ষে শেষ ম্যাচ প্রস্তুতি খেলবে টাইগাররা। অপরদিকে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে ৩ উইকেটে হেরে গেছে পাকিস্তান।
 
কার্ডিফের এই সোফিয়া গার্ডেনে বাংলাদেশের অতীত সুখস্মৃতিও রয়েছে। ২০০৫ সালে এখানেই মোহাম্মদ আশরাফুলের মহাকাব্যিক সেঞ্চুরিতে বাংলাদেশ হারিয়েছিল রিকি পন্টিংয়ের অস্ট্রেলিয়াকে। আর ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে মাহমুদউল্লাহ ও সাকিব আল হাসানের জোড়া সেঞ্চুরিতে বাংলাদেশ হারিয়েছিল নিউজিল্যান্ডকে। সেই পয়মন্ত মাঠেই বাংলাদেশ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে মাশরাফিরা।

তাছাড়া চলতি মাসেই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে অংশগ্রহণের মধ্য দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি অনেক আগেই শুরু করেছে বাংলাদেশ। পুরো টুর্নামেন্ট জুড়ে পারফরমেন্সে উজ্জ্বল ছিলো টাইগাররা। স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দাপট দেখিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় মাশরাফির দল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!