• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বেরোবিতে ১ম বর্ষের ক্লাস শুরু ১ জানুয়ারি


বেরোবি প্রতিনিধি ডিসেম্বর ১৪, ২০১৯, ১০:২৮ পিএম
বেরোবিতে ১ম বর্ষের ক্লাস শুরু ১ জানুয়ারি

বেরোবি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিকৃত নবীণ শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে আগামী ১ জানুয়ারি। 

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর আড়াইটায় কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির ৯ম সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া চলমান ভর্তি প্রক্রিয়ার ৩য় মেধা তালিকা প্রকাশ করা হবে ১৫ ডিসেম্বর (রোববার) সন্ধ্যায়। ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হবে ১৮ ডিসেম্বর (বুধবার) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

এছাড়াও আসন খালি থাকা সাপেক্ষে ৪র্থ মেধা তালিকা প্রকাশ হবে আগামী ৩১ ডিসেম্বর এবং তালিকা অনুযায়ী ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা হবে ৫ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। এরপরেও আসন খালি থাকলে ৫ম মেধা তালিকা প্রকাশ হবে আগামী ৬ জানুয়ারি এবং উক্ত তালিকা অনুযায়ী শিক্ষার্থী ভর্তি করা হবে ৯ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

এদিকে বিভিন্ন কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে ১ ও ২ জানুয়ারি বুধবার ও বৃহস্পতিবার। কোটায় ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হবে ৬ জানুয়ারি এবং তালিকা অনুযায়ী ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করা হবে ৯ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িনৎঁৎ.ধপ.নফ) এর মাধ্যমে জানা যাবে।

সোনালীনিউজ/এমএ/এএস

Wordbridge School
Link copied!