• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বোমা তৈরির সময় বিস্ফোরণে কারিগর গুরুতর জখম


চুয়াডাঙ্গা প্রতিনিধি জুলাই ১৫, ২০১৯, ০২:৩৪ পিএম
বোমা তৈরির সময় বিস্ফোরণে কারিগর গুরুতর জখম

নিজের তৈরি বোমায় জখম কারিগর

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় বোমা তৈরির সময় বিস্ফোরণে আব্দুল হাকিম (৪২) নামে এক ব্যক্তিকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে জেলার দামুড়হুদার ধান্যঘরা গ্রামে এই ঘটনা ঘটে। 
বোমায় আব্দুল হাকিমের নিজ বসতঘরও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। গুরুতর জখম আব্দুল হাকিমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ধান্যঘরা গ্রামের আব্দুল হামিকের বসতঘরের মধ্যে বিকট শব্দে বোমা বিস্ফোরণ হয়। এতে ঘরের টিনের শেড উড়ে যায়। পরে স্থানীয়রা ঘরের মধ্যে থেকে মারাত্মক জখম অবস্থায় হাকিমকে উদ্ধার করে। 

খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশও ঘটনাস্থলে পৌঁছে জখম আব্দুল হাকিমকে উদ্ধার করে  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের চিকিৎসক এহসানুল হক তন্ময় জানান, বিস্ফোরিত বোমার আঘাতে হাকিমের মাথা ও বাম পায়ে মারাত্মক জখম হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী বা ঢাকাতে রেফার্ডের পরামর্শ দেওয়া হয়েছে। 

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, ঘরের মধ্যে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আব্দুল হাকিম গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বোমা তৈরির বেশ কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকারসহ পুলিশের গোয়েন্দা ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরির্দশন করেন। 

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, জখম আব্দুল হাকিমের নামে থানাতে একটি মামলা আছে। এছাড়া হাকিম বেশ কিছুদিন ঘরে নিজে বোমা বানিয়ে সন্ত্রাসীদের সরবরাহ করতো বলে তথ্য পাওয়া গেছে। বিষয়গুলো নিয়ে আমরা কাজ করছি। একই সাথে তার স্ত্রীকেও আটকের চেষ্টা চলছে। 

সোনালীনিউজ/কেএস/এএস

Wordbridge School
Link copied!