• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বোমা ফাটিয়ে পালানোর সময় স্থানীয়দের পিটুনিতে নিহত ১


যশোর প্রতিনিধি জুন ১৯, ২০১৯, ১০:৫৬ এএম
বোমা ফাটিয়ে পালানোর সময় স্থানীয়দের পিটুনিতে নিহত ১

যশোর: জেলায় বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালানোর সময় গণপিটুনিতে সানি হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বোমার স্প্লিন্টারে আহত হয়েছেন দুই যুবক।

মঙ্গলবার (১৮ জুন) রাতে যশোর কেন্দ্রীয় বাস টার্মিনালে এই হতাহতের ঘটনা ঘটে।

আহতরা হলেন- শহরের শংকরপুর এলাকার ফারুক হোসেনের ছেলে হৃদয় হাসান নয়ন (৩০) ও অশোক কুমারের ছেলে আনন্দ (৩০)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজনের বরাত দিয়ে যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, “রাত সাড়ে ৭টার দিকে যশোর কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদের সামনে বসেছিলেন নয়ন, আনন্দসহ তার বন্ধুরা।

ওই সময় দুটি মোটরসাইকেলযোগে শংকরপুর মুরগি ফার্ম এলাকার ধনু মিয়ার ছেলে সানিসহ কয়েক যুবক সেখানে গিয়ে একটি বোমার বিস্ফোরণ ঘটায়।

বোমার স্প্লিন্টারে নয়ন ও তার বন্ধু আনন্দ জখম হন। এরপর নয়নের অপর সঙ্গীসহ টার্মিনালে থাকা লোকজন ধাওয়া দিয়ে সানিকে পাকড়াও করে। তবে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। স্থানীয় লোকজন বোমায় আহত নয়ন ও আনন্দকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।

ওসি জানান, স্থানীয়রা সানিকে ব্যাপক মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় সানিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর সানি মারা যায়।

যশোর জেনারেল হাসপাতালের ডা. অহেদুজ্জামান আজাদ বলেন, হাসপাতালে আনার পর তাকে অক্সিজেনসহ প্রয়োজনীয় সাপোর্ট দিলেও সানি তা রিসিভ করেনি। রাত পৌনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

আহত নয়নের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আনন্দ চিকিৎসাধীন রয়েছে; তার অবস্থাও শঙ্কামুক্ত নয়।

ওসি অপূর্ব হাসান বলেন, পরিবারের পক্ষ থেকে মামলা করা না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!