• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বোরখা পরিয়ে অন্ধ করে দাও পুরুষদের’


বিনোদন ডেস্ক নভেম্বর ২৮, ২০১৮, ০১:১৯ পিএম
‘বোরখা পরিয়ে অন্ধ করে দাও পুরুষদের’

রাখি সাওয়ান্ত -সারা খান

ঢাকা: ‘বোরখা পরিয়ে অন্ধ করে দাও পুরুষদের’ । ভজন ‘সম্রাট’-কে নিয়ে টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর ওই মন্তব্যের পর এবার ফের বিতর্কে জড়ালেন রাখি সাওয়ান্ত।  বিগ বসের প্রাক্তন প্রতিযোগী অনুপ জালোটার সঙ্গে স্নান করতে চান বলে ইতিমধ্যেই জোর বিতর্ক জুড়েছেন রাখি সাওয়ান্ত। ভজন ‘সম্রাট’-কে নিয়ে টেলিভিশনের 'ড্রামা কুইন'-এর ওই মন্তব্যের পর এবার ফের বিতর্কে জড়ালেন রাখি সাওয়ান্ত। তবে এবার রাখির সঙ্গী হয়েছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ সারা খান।

সম্প্রতি রাখি এবং সারার একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে একটি সংশ্লিষ্ঠ সম্প্রদায়ের একটি নিয়ম নীতি নিয়ে প্রশ্ন তোলেন সারা। বলেন, 'মহিলাদের পরিবর্তে বোরখা পরা অভ্যেস করুন পুরুষরা। মহিলদের যেভাবে সব সময় বোরখা পরার উপদেশ এবং নির্দেশ দেওয়া হয়, এবার সেই নির্দেশ পুরুষদের দেওয়া হোক।' শুধু তাই নয়, যে মহিলারা সন্তানের জন্ম দেন, তাঁদেরকে এমন নির্দেশ কেন দেওয়া হয়, সে বিষয়েও প্রশ্ন তোলেন সারা। পাশাপাশি পুরুষদের আগে সঠিক ব্যবহার করতে শেখান। তারপর মহিলাদের বোরখা পরার নির্দেশ দেবেন বলেও কটাক্ষ করেন টেলিভিশনের এই জনপ্রিয় মুখ। 

সারার পাশাপাশি রাখি সাওয়ান্তও বোরখা নিয়ে প্রকাশ্যে তাঁর মত প্রকাশ করেন। তিনি বলেন, এবার থেকে রাখি নাকি সংশ্লিষ্ঠ সম্প্রদায়ের পুরুষদের বোরখা পরাবেন। রাখির মন্তব্যের প্রেক্ষিতে সারা বলেন, এবার তাই হোক। পুরুষদের এবার অন্ধ করে দেওয়া হোক।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!