• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্যর্থতা ঢাকতে সংলাপের কথা বলছে ঐক্যফ্রন্ট: তথ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১২, ২০১৯, ০৩:৩০ পিএম
ব্যর্থতা ঢাকতে সংলাপের কথা বলছে ঐক্যফ্রন্ট: তথ্যমন্ত্রী

ঢাকা: সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে দাবি করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নিজের ব্যর্থতা ঢাকতে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন সংলাপ নামের ভাওতাবাজির কথা বলছেন।

শনিবার (১২ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি কথা জানান।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ও তাদের সহযোগী কিছু নেতার চিকিৎসা প্রয়োজন। তারা বহুল প্রশংসিত নির্বাচনে হেরে সংলাপের কথা বলছেন। নিজেদের ব্যর্থতা ঢাকতে এ ধরনের কথা বলছেন তারা। তাদের মানসিক ও শারীরিক চিকিৎসা দরকার।

হাছান মাহমুদ বিএনপির উদ্দেশে বলেন, পরাজয়ের কারণ বিশ্লেষণ করুন এবং নেতৃত্বের পরিবর্তন করলে পরে এ পরিস্থিতি থেকে উত্তোরণ হবে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বপ্নপূরণে এগিয়ে চলেছে। তার হাত ধরে বাংলাদেশ আজ অতিদরিদ্র থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত। এটি শেখ হাসিনার জাদুতে হয়েছে। একটি পক্ষ বাংলাদেশের উন্নয়ন দেখে না, এর প্রশংসাও করতে জানে না। তারা বাংলাদেশের গণতন্ত্র নস্যাৎ করতে চায়।

তিনি আরো বলেন, মনে রাখবেন বোমাবাজি করে ত্রাস করা যায়, ভোট পাওয়া যায় না। সবার আগে বিএনপির নেতৃত্ব প্রয়োজন, তবেই জনগণ আপনাদের গ্রহণ করতে পারে।

সারাহ বেগম কবরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সঞ্চালনায় আলোচনা করেন, আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, অভিনেতা এটিএম শামসুজ্জামান, রোকেয়া প্রাচী, তারিন, নূতন, অরুণা বিশ্বাস প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!