• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্যাট হাতেও দুর্দান্ত ক্যাটরিনা কাইফ (ভিডিও)


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০৭:৪৩ পিএম
ব্যাট হাতেও দুর্দান্ত ক্যাটরিনা কাইফ (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্বের অগণিত পুরুষের বুকে কাঁপন তুলে আগেই সিনেমা প্রেমীদের মন জয় করে নিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। নজরকাড়া সৌন্দর্য আর অভিনয়-দুইয়ের মিশেলে দর্শক মন্ত্রমুগ্ধ হয়ে তাকিয়ে থাকে ক্যাটের দিকে। অভিনয়ের পাশপাশি ক্যাটরিনা চোখ ধাঁধানো নাচেও পারদর্শী। এবার এই বলি সুন্দরির আরও একটি গুনের কথা জানা গেল। ক্রিকেটের বাইশগজে দুর্দান্ত ব্যাটসম্যান ক্যাটরিনা।  

ভারত সিনেমার শেষ দিনের শ্যুটিংয়ের পরে চুটিয়ে ক্রিকেট খেললেন বলিউডের রানি। সেই ছবি আবার শেয়ারও করলেন নায়িকা। ক্যাটরিনা কাইফের ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে, সিনেমার কলাকুশলীদের সঙ্গে ক্রিকেট খেলছেন ক্যাটরিনা। কালো টি-শার্ট ও জিন্স পরে ব্যাট করছেন নায়িকা। সেই ভিডিও পোস্ট করে ক্যাটরিনা ক্যাপশনে লিখেছেন, প্যাক আপ করার পরে ভারত-এর সেটে। বিশ্বকাপ সামনেই। আনুশকা, তুমি দলের অধিনায়কের সঙ্গে আমার বিষয়ে কিছু কথা বলতে পারো।

ভিডিও:

ক্যাটরিনাকে নিয়ে বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার কথা বলেছেন কিনা, তা জানা যায়নি। তবে ক্যাটরিনার সেই খেলা দেখে প্রীতি জিন্টা এতটাই প্রভাবিত যে কিংস ইলেভেন-এ খেলার প্রস্তাবও দিয়ে দিয়েছেন তিনি। কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন জানিয়েছেন, ওয়াহ বেব, তোমাকে আমরা নিতে পারি। ক্যাটরিনা যার পাল্টা বলেছেন, প্লিজ প্রীতি, কাম অন। আমাকে খেলতে দাও।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!