• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘ব্যালন ডি’অর না পেলে কিছু যায় আসে না’


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৯, ২০১৮, ০৯:০৮ পিএম
‘ব্যালন ডি’অর না পেলে কিছু যায় আসে না’

ছবি: সংগৃহীত

ঢাকা: লুকা মদরিচ রাশিয়া বিশ্বকাপে সেরা ফুটবলার হয়ে জিতেছেন সোনার বল। ক্রিস্টিয়ানো রোনালদো এবং মোহাম্মদ সালাহকে পিছনে ফেলে হয়েছেন উয়েফার বর্ষসেরা ফুটবলার। এবার ব্যালন ডি’অর খেতাব জয়ের তালিকায় জায়গা পেয়েছেন ক্রোয়েশিয়ার এই তারকা স্ট্রাইকার।

ব্যালন ডি’অর নিয়ে চিন্তিত নন রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়ার তারকা স্ট্রাইকার লুকা মদরিচ। তার মতে এই খেতাব না পেলেও দারুন একটি বছর কাটাতে পেরেছেন তিনি।

রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লীগের খেতাব পাইয়ে দেয়া এবং নিজ দেশ ক্রেয়েশিয়াকে নেতৃত্ব দিয়ে ২০১৮ বিশ্বকাপের ফাইনালে পৌঁছে দেয়ার কারণে এবারের ব্যালন ডি’অর খেতাব পাওয়ার জন্য ফেভারিটের তালিকায় রয়েছেন ৩৩ বছর বয়সি মদরিচ। ইতোমধ্যে গত সেপ্টেম্বরে ফিফা বর্ষসেরা পুরুষ ফুটবলারের খেতাব লাভ করা এই ফুটবল তারকা বলেছেন, ব্যালন ডি’অর খেতাব নিয়ে তিনি ভীত নন।

রোববার নেশন্স লীগে ইংল্যান্ডের কাছে ২-১ গোলে পরাজিত হবার পর ক্রোয়েশিয়ার এই ফুটবল তারকা বলেন, ‘আমি বলেছি গতবার আমি ফুটবলের শ্রেষ্ঠত্বের খেতাবে ভুষিত হয়েছি। এবার যদি সেটি ঘটে তাহলে আমার চেয়ে বেশী খুশি আর কেউ হবেনা। যদি না পাই, তাতেও আমার কিছু যায় আসে না। বছরটি আমার দারুণ কেটেছে। এটিই বড় ব্যাপার।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!