• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্রাভোর এই সেলিব্রেশন অন্যরকম! (ভিডিও)


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৪, ২০১৮, ১২:২৪ পিএম
ব্রাভোর এই সেলিব্রেশন অন্যরকম! (ভিডিও)

ছবি: সংগৃহীত

ঢাকা: ক্যারিবিয়ানরা এমনিতেই খুব বেশি মজা করে থাকেন। তাদের মাথায় সবসময়ই থাকে আমোদ-ফূর্তি করার রসদ। এর বাইরে নন ক্রিকেটাররাও। বিশেষ করে ডোয়াইন ব্রাভো এক কাঠি সরেস। তিনি আবার ক্রিকেট বিশ্বে ডিজে ব্রাভো নামে সমধিক পরিচিত।

কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগে ‘চিকেন ড্যান্স’ করে ক্রিকেট দুনিয়াকে বিনোদিত করেছিলেন ব্রাভো। গ্যালারির দর্শকদের আরও বিনোদিত করতেই এবার নতুন আবতারে হাজির হলেন তিনি। তা কী করলেন ব্রাভো? এবার তিনি চিয়ার বয়ের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, ম্যাচের শেষে চিয়ার গার্লদের জন্য তৈরি মঞ্চে দাঁড়িয়ে নাচতে শুরু করেছেন ব্রাভো। তাঁর সঙ্গী আবার ম্যাঙ্গালিসো মোসেলে৷ আইপিএলের ধাঁচে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবারের জন্য অনুষ্ঠিত হওয়া এমএসএল সুপার লিগের এক ম্যাচ শেষে এমন কাণ্ড ঘটিয়েছেন ডিজে ব্রাভো৷

ক্রিকেট মাঠে দর্শকদের বিনোদিত করা ব্রাভোর জন্য নতুন কিছু নয়। সতীর্থদের সঙ্গে এমনকি প্রতিপক্ষ ক্রিকেটারদের সঙ্গেও মাঠে প্রায়ই রসিকতায় মেতে ওঠেন৷ উইকেট নেওয়ার পর ব্র্যাভোর অদ্ভূত সব সেলিব্রেশনের ধরণ এর আগেও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। তবে দক্ষিণ আফ্রিকায় ব্রাভোর ‘চিয়ার বয়’ ড্যান্স আর কখনও করতে দেখা যায়নি।

ভিডিও:

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!