• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভক্তের ফোন কেড়ে নিয়ে পকেটে ঢুকালেন সালমান খান (ভিডিও)


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০২০, ১১:৪২ এএম
ভক্তের ফোন কেড়ে নিয়ে পকেটে ঢুকালেন সালমান খান (ভিডিও)

ঢাকা : এই তো সালমান খান। হাতের কাছেই তিনি। আর এই মুহূর্তে সেলফি না তুললে নিজেকে গর্ধভ মনে হবে। তাই  এয়ারপোর্টে সালমান খানকে দেখে সেলফি তোলার জন্য ঘিরে ধরেন ভক্তরা। তবে এক ভক্ত অতি আগ্রাসী হয়ে সেলিফি তুলতে গেলে ভালো মেজাজ হারিয়ে ফেলেন সালমান। তাই ছবি তুলতে আসা এক ভক্তের ফোন কেড়ে নিলেন তিনি।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে গোয়া এয়ারপোর্টে পৌঁছানোর পর এক ভক্ত অনুমতি না নিয়েই সালমানের সঙ্গে সেলফি তোলা এবং ভিডিও করার চেষ্টা করছিলেন। আর এতেই ক্ষেপে যান সালমান। ভক্তের হাত থেকে ফোন কেড়ে নিয়ে হেঁটে এগিয়ে যান তিনি। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির জন্য গোয়া গিয়েছেন সালমান। সেখানে শুটিং চলবে কয়েকদিন। এরপর মুম্বাই ফিরবেন। সালমান ছাড়াও এই ছবিতে দেখা যাবে রণদীপ হুদা, জ্যাকি শ্রফ এবং গৌতম গুলাটিকে। ২০২০ সালের ঈদে মুক্তি পাবে প্রভুদেবা পরিচালিত এই ছবি।

এই সময় ওই যুবক তার মোবাইলে ফেরত চাইলেও ফেরত দেননি সালমান খান। তবে ঘটনার পর সালামের পেছনে থাকা নিরাপত্তা কর্মীরা সেই যুবককে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। শেষ পর্যন্ত ওই ভক্ত মোবাইলে ফেরত পেয়েছেন কি না তা জানা যায়নি।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!