• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভাইজান কি চিরকুমার থেকে যাবেন?


বিনোদন ডেস্ক এপ্রিল ২১, ২০১৯, ০১:৪৪ পিএম
ভাইজান কি চিরকুমার থেকে যাবেন?

   বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি : সংগৃহীত

ঢাকা: বলিউড সুপারস্টার (ভাইজন) সালমান খানের বয়স এখন ৫৩। অথচ এখনো অবিবাহিত তিনি। বিশ্বজুড়ে রয়েছে ভাইজানের লাখো ভক্ত। যদিও অতীতে বহু সম্পর্কে জড়িয়েছেন দাবাং খান, এমনকি বিয়ের খুব কাছাকাছিও চলে গিয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়নি!

বিয়ে করছেন কবে?—এমন কোনো অনুষ্ঠান নেই, যেখানে সালমান খানকে এ প্রশ্ন জিজ্ঞেস করা হয় না। আর এই প্রশ্ন করা হয়ে চলেছে বছরের পর বছর। কৌশলে, মজার উত্তর দিয়ে এড়িয়ে যান এ মহাতারকা। কেন সালমান বিয়ে করছেন না, অনেকের কাছে এখনো বিস্ময়। মনে হচ্ছে, এই মিলিয়ন ডলারের প্রশ্নের উত্তরটি অবশেষে পাওয়া গেল।

সংবাদমাধ্যম বোম্বে টাইমসকে খান পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র বলেছে, নিজের পরিবারের প্রতি দেখভাল করায় সালমান ভাইয়ের জুড়ি নেই। তাঁর নিঃস্বার্থ ভালোবাসার কথাও সর্বজনবিদিত। বিয়ের পর স্ত্রীকে অধিক গুরুত্ব দিতে হবে, এই ভেবে নাকি বিয়েই করছেন না তিনি।

সূত্রটি জানায়, বেশ কয়েকবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু প্রতিবারই নিজের পরিবারের চেয়ে আরেক মানুষকে গুরুত্ব দেওয়ার কথা ভেবে পারেননি। সালমান মনে করেন, সঙ্গীর সঙ্গে সেটা করা ঠিক হবে না। সঙ্গীকে শতভাগ দিতে পারবেন না বলেই তিনি একা আছেন।

অতীতে প্রেমিকা সোমি আলি ও সংগীতা বিজলানির সঙ্গে বিয়ের প্রস্তুতি সেরে ফেলেছিলেন সালমান খান। এমনকি বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে করা আর হয়নি। ক্যাটরিনা কাইফের ব্যাপারেও বেশ আন্তরিক ছিলেন সালমান, ২০১৫ সালে আলাদা হওয়ার আগে সাত বছরের প্রেম ছিল তাঁদের।

সূত্রটি আরো বলে, সালমানের কাছে পরিবারের গুরুত্ব সবচেয়ে বেশি। সোমি আলি ও সংগীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান, কার্ডও ছাপা হয়েছিল। ২০০০ সালের দিকে আরেক অভিনেত্রীর সঙ্গেও ঘনিষ্ঠ হয়েছিলেন সালমান। খান পরিবারের তো খুব কাছের মানুষ হয়ে উঠেছেন ক্যাটরিনা কাইফ।

সূত্রটির মতে, সালমান খান সম্ভবত চিরকুমার থেকে যেতে চান।

যা হোক, চলতি বছরের ঈদে মুক্তি পাবে সালমান খানের বহুল প্রতীক্ষিত ‘ভারত’। এই ছবিতে বলিউড ভাইজানকে ছয়টি ভিন্ন লুকে দেখা যাবে। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। চলছে প্রযোজনা-পূর্ব কাজ। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের একসঙ্গে কাজ করলেন সালমান। টিজার মুক্তির পর ভক্তকুলে তুমুল সাড়া পড়েছে। সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। ২৪ এপ্রিল মুক্তি পাবে ট্রেইলার।

‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!