• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
হঠাৎ মমতার সঙ্গে শাহরুখ খানের সাক্ষাৎ

ভাইবোন সব সময়ই জয়ী হন


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ২৮, ২০১৯, ১২:১১ পিএম
ভাইবোন সব সময়ই জয়ী হন

ঢাকা : ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হঠাৎ করেই সাক্ষাৎ করেছেন বলিউড তারকা শাহরুখ খান। মঙ্গলবার সন্ধ্যায় সচিবালয় নবান্নে সাক্ষাৎ করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। জানা গেছে, দুই ঘণ্টাব্যাপী ওই বৈঠকে নানা প্রসঙ্গ নিয়ে আলোচনা হয়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দল কলকাতা নাইট রাইডার্স বা কেকেআরের কর্ণধার শাহরুখ খান। এছাড়া তিনি পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। কেকেআর এবার আইপিএলের দ্বিতীয় খেলায় গত রোববার কলকাতার ইডেন গার্ডেনসে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দেয়। এসব নিয়েই শাহরুখ খান কথা বলেন মমতার সঙ্গে।

বৈঠক শেষে শাহরুখ খানের সাফল্য কামনা করে মমতা বলেন, এবার তার জয় নিশ্চিত। এরপরই শাহরুখ খান সোজা না বলে ইঙ্গিতে বলেন, ‘এবার আমরা সবাই জিতব।’ এ সময় মমতা শাহরুখের মুখের কথা কেড়ে নিয়ে বলেন, ‘ভাইবোন সব সময়ই জয়ী হন।’

এ সময় সাংবাদিকরা নির্বাচন নিয়ে শাহরুখ খানের প্রতিক্রিয়া জানতে চাইলে শাহরুখ খান বলেন, ‘আমাদের সম্পর্ক হলো দিদি–ভাইয়ের। আমরা সবাই জিতব।’

শাহরুখ খান আরও বলেন, ‘কলকাতাকে আমি খুব ভালোবাসি। উই উইল অল উইন দিস ইয়ার।’ এ সময় শাহরুখ খান হাত দিয়ে ‘ভি’ বা বিজয় চিহ্ন দেখান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!