• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভাইরাল সেই ছবি নিয়ে অবশেষে মুখ খুললেন ফাহমি-মিথিলা!


বিনোদন ডেস্ক নভেম্বর ৫, ২০১৯, ১০:০৮ এএম
ভাইরাল সেই ছবি নিয়ে অবশেষে মুখ খুললেন ফাহমি-মিথিলা!

ঢাকা: নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। এছাড়া একই পরিচালকের সঙ্গে অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার ছবিও ফাঁস হয়েছে। 
এবার এ নিয়ে মুখ খুলেছেন দুজনই।

‘ইফতেখার আহমেদ ফাহমি’ নামে একটি ফেসবুক পেজ থেকে স্ট্যাটাস দিয়ে ফাহমি লিখেছেন, হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।

যদিও এটাই ফাহমির নিজস্ব ফেসবুক পেইজ কিনা নিশ্চিত করা হওয়া যায়নি।
 
এদিকে এ বিষয়ে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অস্বাভাবিক কোনো ছবি না এটা। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।

এর আগে সোমবার ‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে এ ছবিগুলো পোস্ট করা হয়। এরপর সেখান থেকে ছবিগুলো দ্রুত ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই ছবিগুলো শেয়ার করেন।

এদিকে, কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে গণমাধ্যমে নিউজ হয়েছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন। 

গত মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।

এছাড়া কয়েকদিন আগে জনপ্রিয় গোয়েন্দা থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ সিনেমার শিল্পি নির্বাচনে গত ২ আগস্ট থেকে বেসরকারি একটি টেলিভিশনে শুরু হয় রিয়্যালিটি শো ‘কে হবেন মাসুদ রানা’। সেখানে বিচারকের দায়িত্বে থাকা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি প্রতিনিয়ত ‘অপমান’ করেছেন প্রতিযোগীদের এমন অভিযোগও উঠেছিলো। পরে অবশ্য এ ব্যপারে ‘সাফাই’ দিয়েছিলেন তিনি।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!