• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভাতিজার হাতে চাচা খুন


ময়মনসিংহ প্রতিনিধি জুন ১৭, ২০১৯, ০৫:২৫ পিএম
ভাতিজার হাতে চাচা খুন

প্রতীক ছবি

ময়মনসিংহ: জেলার মুক্তাগাছা উপজেলায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরধরে চাচা আমির উদ্দিন (৮০) কে এলোপাথারী কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে ভাতিজা লোকমান হোসেনের (৫০) বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) বিকেলে নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গ থেকে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এরআগে রোববার (১৬ জুন) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার গুঘা ইউনিয়নের শশরা উত্তরপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আমির শশরা উত্তরপাড়া গ্রামের মৃত আফসর আলীর ছেলে বলে জানা গেছে।

মুক্তাগাছা থানার ওসি মো. আলী মাহমুদ ঘটনটার সত্যতা  নিশ্চিত করে বলেন, একই গ্রামের ইসব আলী ফকিরের ছেলে লোকমান হোসেন চুরা তার চাচা আমির উদ্দিনের  এছাড়াও লোকমান একজন নেশাগ্রস্থ ব্যক্তি। সে সব সময় নেশায় আসক্ত থাকে। সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিনের পূর্ব শত্রুতা চলে আসছিল। পরে গতকাল রাতেও সে নেশা করে বাড়ি ফিরে।

এ সময় চাচার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমিরকে এলোপাথারী কুপিয়ে গুরতর আহত করে। এসময় আমির চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে লোকমান পালিয়ে যায়। এসময় গুরতর আহত আমিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য মমেক হাসপাতালে আনার পথে তার মৃত্যু।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত লোকমানকে পুলিশ গ্রেপ্তার করে। তবে মামলা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!