• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভারতীয় বোলারদের শাসন করলেন হেটমায়ার-পোলার্ডরা


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৭, ২০১৯, ১২:২৩ এএম
ভারতীয় বোলারদের শাসন করলেন হেটমায়ার-পোলার্ডরা

ঢাকা: হায়দরাবাদে ভারতীয় বোলারদের শাসন করলেন ওয়েস্ট ইন্ডিজের ব্য়াটসম্য়ানরা। ভারতকে ২০৮ রানের লক্ষ্য দিল তারা। এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। ব্য়াটিংয়ের আমন্ত্রণ পান কায়রন পোলার্ড। ওয়েস্ট ইন্ডিজের ওপেন করতে নামেন লেন্ডল সিমন্স ও এভিন লুইস।

ওয়াশিংটন সুন্দর বল হাতে শুরু করেই প্রথম ওভারে ১৩ রান দিয়ে ফেলেন। শুরুটাই বলে দিয়েছিল টি-টোয়েন্টির বিশ্বচ্য়াম্পিয়নরা কম রানে থামবেন না। দ্বিতীয় ওভারে দীপক চাহার এসেই ভারতকে সাময়িক স্বস্তি দেন। তাঁর দ্বিতীয় বলেই ফিরে যান সিমন্স। মাত্র ২ রান করে রোহিত শর্মার হাতে ক্য়াচ আউট হয়ে যান ক্য়ারিবিয়ান ওপেনার।

এরপর এভিন লুইস আর ব্র্য়ান্ডন কিং রীতিমতো রণংদেহী মেজাজে ব্য়াট করতে থাকেন। এই জুটিটা ভাঙেন ওয়াশিংটন সুন্দর। লুইস তাঁর বলে এলবিডব্লিউ হয়ে যান। ১৭ বলে ৪০ করে ডাগআউটে ফেরেন তিনি। এরপর ব্র্য়ান্ডন কিং এসেও রানের গতিটা সচল রাখেন। শিমরন হেটমায়ারের সঙ্গে জুটি বেঁধে ১০ ওভারে ১০০ রানের গণ্ডী পার করান দলের। কিন্তু কিংকে ফেরান রবীন্দ্র জাদেজা। ২৩ বলে ৩১ করে স্টাম্প আউট হয়ে যান তিনি।

এরপর অধিনায়ক পোলার্ড ক্রিজে আসেন। হেটমায়ারের সঙ্গে জুটি বেঁধে চেষ্টা করেন উইন্ডিজকে একটা বড় রান উপহার দেওয়ার। আর সেই কাজে সফলও হন দু’জনেই। দুরন্ত ইনিংস খেলেন হেটমায়ার। ৪১ বলে ৫৬ রান (২টি চার ৪টি ৬) করে আউট হন তিনি। ১৮ নম্বর ওভারের যুবেন্দ্র চাহালের প্রথম বলেই তুলে মারতে গিয়ে রোহিতের হাতে ক্য়াচ আউট হয়ে যান তিনি। আর ঠিক তৃতীয় বলে চাহাল ক্লিন বোল্ড করে দেন পোলার্ডকে। ১৯ বলে ৩৭ রান (১টি চার ও ৪টি ৬) করেন তিনি। এরপর জেসন হোল্ডার ( ৯ বলে ২৪) ও দীনেশ রামদিন (৭ বলে ১১) মিলে শেষপর্যন্ত ২০৭ রান তুললেন।

রান তাড়া করতে নেমে ভারত ৭.১ ওভারে ১ উইকেট হারিয়ে ৬১ রান তুলেছে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!