• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভারতে বাস-ট্রাক সংঘর্ষ, ঘটনাস্থলে ২০ জনের মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক ফেব্রুয়ারি ২০, ২০২০, ১১:০৮ এএম
ভারতে বাস-ট্রাক সংঘর্ষ, ঘটনাস্থলে ২০ জনের মৃত্যু

ছবি: সংগৃহীত


ঢাকা: যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি কন্টেইনারবাহী ট্রাকের সংঘর্ষে ২০ জনের মৃত্যু হয়েছে। ভারতের তামিলনাড়ুতে  বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে তামিলনাড়ুর কোয়েম্বাটুরে যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয় কন্টেইনারবাহী একটি ট্রাক।

আর এতে ঘটনাস্থলেই ২০ জনের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত বাসটিতে ৫০-এর অধিক যাত্রী ছিল। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ জানিয়েছে, কোয়েম্বাটুরের জাতীয় সড়ক দিয়ে ৫০ জন যাত্রী নিয়ে একটি বাস যাচ্ছিল। সেই সময়েই বিপরীত দিক থেকে দ্রুতগতিতে একটি ট্রাক আসে। আর সেই ট্রাক থেকেই একটি বড় কনটেনার বা পাত্র গড়িয়ে পড়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে দুর্ঘটনা ঘটে। কেরলা সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্ণাকুলামের দিকে যাচ্ছে। 

পুলিশ আরো জানিয়েছে, নিহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। তবে কীভাবে ওই দুর্ঘটনা ঘটল সে বিষয়ে পুলিশ জানায়, দ্রুতগতিতে চলার সময় ট্রাকটির টায়ার ফেটে গেলে সেখান থেকে কনটেনার বা পাত্রটি ছিটকে এসে রাস্তায় গড়িয়ে পড়ে যায়। আর ঠিক সেই সময়ই উল্টোদিক থেকে যাত্রিবাহী বাসটি আসে। কনটেনার বা পাত্রটি গিয়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে দুর্ঘটনাটি  ঘটে।

এ ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে গেছেন বলেও জানিয়েছে পুলিশ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!