• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভারতের খাবার ভালো না, হোটেলও খারাপ অভিযোগ এলগারের


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২০, ২০১৯, ০৭:৫৭ পিএম
ভারতের খাবার ভালো না, হোটেলও খারাপ অভিযোগ এলগারের

ঢাকা: ভারত সফরে এসে এখনও অবধি জয় দেখতে পায়নি দক্ষিণ আফ্রিকা। তিন টেস্টের সিরিজ আগেই হেরে বসে আছে। শেষ টেস্টেও প্রোটিয়ারা হারের মুখে পড়েছে।

কিন্তু এই খারাপ ফলাফলের জন্য শুধু নিজের দল বা তাঁদের পারফরম্যান্সকে দোষ দিতে নারাজ দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ডিন এলগার। বরং তিনি তোপ দাগছেন, ভারতের পরিবেশ পরিস্থিতি নিয়ে। তাঁর দাবি, এই সফরে এসে তাঁরা বেশ সমস্যায় পড়েছেন ।

এখানকার পরিবেশ-পরিস্থিতি, খাবার দাবার কোনওকিছুই তাদের পছন্দমতো হয়নি।

এমনিতে বিদেশ সফরে গেলে সব দেশের ক্রিকেটারদেরই স্থানীয় পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হয়। খাবার-দাবার নিয়েও কিছুটা আপস করতে হয়। কিন্তু ডিন এলগার প্রকাশ্যেই ভারতকে কটাক্ষ করলেন।

তিনি বলছেন, ‘এটা খুব চ্যালেঞ্জিং সফর। আপনি একজন মানুষ হিসেবে বেশ সমস্যায় পড়েন এখানে। ক্রিকেটার হিসেবে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। যখন আপনি ছোট ছোট জায়গাগুলিতে যান, সেখানে হয়তো হোটেলগুলো ততটা ভালো না। যে খাবার আপনি পান, সেটা খাওয়াটাও বেশ কঠিন কাজ। আসলে ভারতীয়রা খুব চালাক, এবং সফরকারী দলের সঙ্গে বেশ চাতুর্য দেখায়। ভারত সফরটা সবসময় অনেককিছু শিখিয়ে দেয়।‌’

বলা বাহুল্য, এলগারের এই মন্তব্য ভালো চোখে নেয়নি সামাজিক যোগাযোগের মাধ্যম। ভারতের প্রতি অসম্মানজনক মন্তব্যের জন্য এলগারকে তুলোধোনা করা হয়েছে। তাঁদের দাবি, হেরে গিয়ে এখন অজুহাত হিসেবে ভারতের খাবারকে দূষছেন এলগার।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!