• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভারতের জামাই হাসান আলীকে সানিয়ার শুভেচ্ছা


ক্রীড়া ডেস্ক আগস্ট ২১, ২০১৯, ১১:৩৫ পিএম
ভারতের জামাই হাসান আলীকে সানিয়ার শুভেচ্ছা

ঢাকা: শোয়েব মালিকের মতো হাসান আলীও একই পথে হাঁটলেন। শোয়েব বিয়ে করে আগেই ভারতের জামাই হয়েছেন। এবার তাঁর দেখানো পথে গেলেন পাকিস্তানি পেসোর হাসান আলী। ভারতীয় তরুণী সামিয়া আরজুর সঙ্গে সোমবার বিয়ে সম্পন্ন হয়েছে তাঁর।

নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে, হাসান আলীকে অভিনন্দন জানিয়েছেন অনেকে। হাসান আলীও বিয়ের কিছুক্ষণ আগে তার টুইটারে একটি ছবি দিয়ে লেখেন,‘ ব্যাচেলর হিসেবে শেষ রাত।’ তাঁর এই পোস্টে পাকিস্তান পেসারকে অভিনন্দন জানান হাসান আলীর 'ভারতীয় ভাবি' সানিয়া মির্জা।

ভারতীয় টেনিস তারকা এবং পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের স্ত্রী সানিয়া শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘অভিনন্দন হাসান। তোমাদের জীবন হাসিখুশি ও আনন্দে ভরে উঠুক। এবার আপনাকে আমাদের সঙ্গে (ভারতের সঙ্গে) আরও বেশি সৌহার্দ্য বজায় রেখে চলতে হবে।’ ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়নস ট্রফি জয়ে বড় ভূমিকা রাখেন হাসান আলী। তবে সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ভালো করতে পারেননি তিনি।

হাসান আলীর স্ত্রী সামিয়ার বেড়ে ওঠা ভারতের হরিয়ানায়। তিনি একজন প্রকৌশলী। দুবাইতে এমিরেটস এয়ারলাইনসে ফ্লাইট প্রকৌশলী হিসেবে কর্মরত সামিয়া আরজু। তাদের বিয়ে অবশ্য ভারত কিংবা পাকিস্তানে হয়নি। দুবাইয়ে হয়েছে। পাত্র পাকিস্তানি হলেও মেয়ে তাকে বিয়ে করে খুশি হওয়ায় সামিয়ার বাবার কোনও আপত্তি ছিল না বলে সংবাদ মাধ্যমকে জানান।

সোনালীনিউজ/আরআইবি

 

Wordbridge School
Link copied!