• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ভালোবাসা দিবসে শাকিব-বুবলীর চমক!


বাবুল হৃদয় ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ১২:২৯ পিএম
ভালোবাসা দিবসে শাকিব-বুবলীর চমক!

শাকিব-বুবলি

ঢাকা: ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। আর এই বিশেষ দিনে চমক নিয়ে একসঙ্গে হাজির হচ্ছেন সুপারস্টার শাকিব খান ও বুবলী। দিবসটি উপলক্ষে প্রতি বছরের মতো এ বছরও দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করবে এটিএন বাংলা। এইদিন বেলা ১১ টায় প্রচার হবে সুপারস্টার শাকিব খান ও বুবলী অভিনীত এবং শামীম আহমেদ রনি পরিচালিত সুপারহিট সিনেমা ‘বসগিরি’।


শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমাটি মুক্তি পায় ২০১৬ সালের ১৩ সেপ্টেম্বর ঈদুল ফিতরে। এতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ। সে সময় সিনেমাটি ব্যাপক ব্যবসা করে

এছাড়াও এটিএন বাংলা বিশেষ দিবসের এই আয়োজনে রয়েছে নাটক, বাংলা ছায়াছবি, নৃত্যানুষ্ঠান, ম্যাগাজিন অনুষ্ঠান, রম্য ম্যাগাজিনসহ অন্যান্য আয়োজন। সকাল ৯টা ৩০ মিনিটে নৃত্যানুষ্ঠান ‘ছুঁয়ে দিলে মন’ প্রচারের মধ্যে দিয়ে শুরু হবে বিশেষ দিবসের আয়োজন। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাহিদ রহমান। ১১টা ১০ মিনিটে প্রচার হবে নাটক ‘ভালোবাসি ভালোবাসি ভালোবাসি’।

আবুল হায়াতের রচনায় নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।  দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে রম্য ম্যাগাজিন ‘রাজার অতিথি’। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সাইফুল জামিল। ৩টা ১০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিংকৃত বিশ্বখ্যাত হলিউড মুভি ‘টাইটানিক’। জেমস ক্যামেরুন পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন লিওনাদেআ ডি ক্যাপ্রিও, কেট উইনন্সলেট প্রমুখ। 

রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে ভালোবাসা দিবসের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচ ফোড়ন’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেতা মীর সাব্বির ও সাজু খাদেম। ৮টা ৩০ মিনিটে প্রচার হবে ভালোবাসা দিবস উপলক্ষে ৩ খন্ডের নাটক ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। এবারের বিজয়ী তিন গল্পের গল্পকার হলেন সঞ্জয় ধর, সামিউর রশিদ ও উম্মে নূর তানহা।

সঞ্জয় ধরের পাঠানো গল্পের নাটকটি পরিচালনা করছেন অনম বিশ্বাস। এতে অভিনয় করছেন সাফা কবির ও শাওন। মাবরুর রশিদ বান্না পরিচালনা করছেন উম্মে নূর তানহার লেখা গল্পটি। নাটকটিতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও লাক্স তারকা সারওয়াত আজাদ। সাকিব ফাহাদ নির্মাণ করছেন সামিউর রশিদের গল্পের নাটকটি। এই নাটকে অভিনয় করেছেন সাবিলা নূর ও সংগীতশিল্পী প্রীতম, ও তানভীর। 


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!