• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘ভালোবাসার প্রজাপতি’ হয়ে ধরা দিচ্ছেন পপি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৬, ২০২০, ০২:০২ পিএম
‘ভালোবাসার প্রজাপতি’ হয়ে ধরা দিচ্ছেন পপি

ঢাকা : অনেক দিন পর্দায় নেই তিনবার জাতীয় পুরস্কার-জয়ী নায়িকা সাদিকা পারভিন পপি। এবার তিনি ‘ভালোবাসার প্রজাপতি’ হয়ে দর্শকদের কাছে ধরা দিতে যাচ্ছেন। এটি তার নতুন ছবির নাম।

ইমপ্রেস টেলিছবির ব্যানারে যৌথভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মাসুমা তানি। নায়িকার জন্মদিনে সপ্তাহখানেক এ ঘোষণা আসে। এবার জানা গেল নাম ও বিস্তারিত।

শিগগিরই শুটিং শুরু হতে যাওয়ার এই ছবির কাহিনিতে উঠে আসবে ভালোবাসা, লকডাউন, ডিভোর্স ও অন্যান্য বিষয়।

‘ভালোবাসার প্রজাপতি’তে পপিকে দেখা যাবে চিকিৎসকের চরিত্রে। নায়িকা জানান, গল্প ও চরিত্র তার ভীষণ পছন্দ হয়েছে। আশা করছেন দর্শকেরাও পছন্দ করবেন।

এ দিকে বৈশ্বিক মহামারি করোনায় আক্রান্ত হয়েছিলেন পপি। আগস্ট থেকে বেশ কিছুদিন এ কারণে অসুস্থ ছিলেন তিনি। সম্প্রতি সুস্থ হয়ে পৈতৃক বাড়ি খুলনা থেকে ঢাকায় ফিরেছেন। নিয়মিত হয়েছেন কাজে।

ফটো সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়ে শোবিজে পা রাখেন পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’র ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। এর পর দেড়শ’র মতো চলচ্চিত্রে কাজ করেছেন। কারাগার, মেঘের কোলে রোদ ও গঙ্গাযাত্রা ছবির জন্য পেয়েছেন সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার। জিতেছেন বাচসাসসহ অন্যান্য পুরস্কার। সিনেমার পাশাপাশি নাটক, বিজ্ঞাপন ও স্টেজ শো’তে সরব তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!