• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ভালোবেসে বিয়ের দুই মাসেই স্বামীর ছুরিকাঘাতে লাশ হলো টুম্পা


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৩০, ২০১৯, ১১:২১ এএম
ভালোবেসে বিয়ের দুই মাসেই স্বামীর ছুরিকাঘাতে লাশ হলো টুম্পা

ঢাকা : রাজধানীতে ভাটায় মাদকাসক্ত স্বামীর হাতে নির্যাতনের প্রতিবাদে বিচ্ছেদ চাওয়ায় প্রাণ গেল গৃহবধূর।  নিহত কানিজ ফাতেমা টুম্পাকে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাত ৮টার দিকে ছুরিকাঘাত করে স্বামী শাফকাত।  ২৪ ঘণ্টা লড়ে গত রাতে মৃত্যুর কাছে হার মানতে হলো তাকে।

শুক্রবার (২৯ নভেম্বর) রাত ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অবসান হলো সব স্বপ্নের।  মাত্র ক’দিন আগেই জন্মদিন উদযাপন করেছেন টুম্পা।  স্বপ্ন দেখছিলেন ব্যাংকার হওয়ার।

বোন আয়েশা জানান, মাত্র দু’মাস আগে নিজের পছন্দেই শাফকাত রবিনকে বিয়ে করে টুম্পা। সপ্তাহ না পেরুতেই স্বামীর হাতে নির্যাতনের স্বীকার হন তিনি।

টুম্পার বোন আয়েশা আক্তার বলেন, রড দিয়ে মারতো। কয়েকদিন আগে গিয়ে দেখি বাথরুমে লুকিয়ে আছে। তখন আমাদের সামনেই রড দিয়ে মারতে আসে।

মাদকাসক্ত ও বেকার স্বামীর নির্যাতনের মাত্রা বাড়তে থাকায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় টুম্পা। শেষ পর্যন্ত বাড়ি ফিরতে না চাওয়ায় রাস্তাতেই স্বামীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয় সে।

প্রত্যক্ষদর্শী টুম্পার খালা বলেন, টুম্পা বলছে তুমি ভালো হও। আজকে আমি তোমার বাসায় যাব না কাল আস তুমি। কালকে যাব। ই বলে টুম্পা চলে যাচ্ছে তখন পেছন থেকে ছুরি মারে।

বৃহস্পতিবার রাত আটটায় কুড়িল বিশ্বরোডে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় টুম্পাকে প্রথমে কুর্মিটোলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সব চেষ্টা ব্যর্থ করে শুক্রবার রাত আটটায় মারা যায় টুম্পা।

এদিকে টুম্পার স্বামী রবিনকে এলাকাবাসী আটক করলেও পরে ছেড়ে দেয়া হয়। হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের সিদ্ধান্ত নিয়েছে টুম্পার পরিবার।

ভাটারা থানার ওসি জানান, শনিবার লাশের ময়নাতদন্ত হবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!