• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভিন্ন স্বাদের ‘কমলা রকেট’ ট্রেলার (ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ৩, ২০১৮, ১২:৩৯ পিএম
ভিন্ন স্বাদের ‘কমলা রকেট’ ট্রেলার (ভিডিও)

মোশাররফ করিম

ঢাকা:  কমলা রকেট মূলত একটি স্টিমারের নাম। গল্পে দেখা যাবে কমলা রকেট নামের স্টিমারে নিয়মিত সব প্যাসেঞ্জারের সাথে উঠে পড়েছে আতিক নামের অনিয়মিত এক ফার্স্ট ক্লাস প্যাসেঞ্জার। ক্লাসের রকম ভেদে সবাই সবার থেকে আলাদা। এ যেন ছোট এক বাংলাদেশ। ব্যবসায়ী আতিক তার নিজের ফ্যাক্টরিতে আগুন লাগিয়েছে ইন্সুরেন্স থেকে টাকা পাওয়ার আশায়। 

আগুনের ঘটনা যখন সারাদেশের মূল খবরে পরিণত হয় তখন সে ঢাকা থেকে স্টীমারে করে মংলায় বন্ধুর বাসায় আত্মগোপন করতে যাচ্ছে। অন্যদিকে মৃত ফ্যাক্টরি কর্মীর আগুনে পুরা লাশ নিয়ে তার স্বামী মনসুরও একই স্টিমারে যাত্রী হয়েছে। কুয়াশায় আটকে যায় স্টিমার এবং চরে বেধে রকেটের খাবার সংকট যখন তীব্র হতে থাকে ঠিক তেমন এক মুহূর্তে লাশের মালিক মনসুরের সাথে আতিককের দেখা হয়ে যায়।

আতিকের স্টিমারের খাবার খাওয়ার অনীহা, আভিজাত্যের অহংকার কাম, ক্ষুধা,গন্ধের মত আদিম জিজ্ঞাসায় ধীরে ধীরে টলে যেতে থাকে। ভিন্ন স্বাদের সিনেমা ‘কমলা রকেট’ নির্মাণ করেছেন নবাগত নির্মাতা নূর ইমরান মিঠু। এর ট্রেলার শনিবার ২ জুন রাতে প্রকাশ করা হয়েছে। আগামী ঈদে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি।

ছবিতে ব্যবসায়ী আতিকের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ। ছবিতে দালাল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জয়রাজ, সামিয়া সাঈদ, সেওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ,আবু রায়হান রাসেল।

 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!