• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ফেনীতে যুবককে পিটিয়ে হত্যা

ভূত তাড়াতে ওঝার কাণ্ড!


ফেনী প্রতিনিধি জুন ২৮, ২০১৮, ১১:১১ পিএম
ভূত তাড়াতে ওঝার কাণ্ড!

ফেনী : আলমগীর হোসেন। ৩৫ বছরের টগবগে যুবক। বাড়ি ফেনীর পরশুরাম উপজেলার গুমথা গ্রামে। বাবার নাম কালা চান মজুমদার। বেশ কিছু দিন যাবৎ তিনি শারীরিকভাবে অসুস্থ। বিভিন্ন জায়গায় চিকিৎসা করে ফল না পাওয়ায় পরিবার থেকে সিদ্ধান্ত নেওয়া হয় কোনো কবিরাজ দেখানোর। অবশেষে আলমগীরের স্বজনরা পড়েন এক দালালের খপ্পরে। ওই দালালের পরামর্শে বৃহস্পতিবার (২৮ জুন) আলমগীরকে নেওয়া হয় জিএমহাট ইউনিয়নের শ্রীপুর গ্রামের ওঝা শহীদ উল­াহ ওরফে জিন হুজুরের কাছে।  

আলমগীরকে জিনে ধরেছে জানিয়ে ওই ওঝা তার চিকিৎসা শুরু করেন। তিনি অসুস্থ আলমগীরকে গাছের ডালপালা দিয়ে বেদম পেটাতে থাকেন। একপর্যায়ে ওঝার পিটুনিতে মৃত্যুর কোলে ঢলে পড়েন আলমগীর। খবর পেয়ে ওঝা শহীদ উল­াকে আটক করেছে পুলিশ।   

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আলমগীর দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সকালে তিনি জনৈক দালালের খপ্পরে পড়ে ‘জিন তাড়াতে’ শহীদ উল­াহ ওরফে জিন হুজুরের কাছে যান।

এ সময় ভুয়া ওঝা অসুস্থ আলমগীরকে গাছের ডালপালা দিয়ে বেদম পেটাতে থাকেন। একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে আলমগীরকে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাসরিন আক্তার জানান, হাসপাতালে আনার আগেই যুবক মারা গেছেন। পুলিশ ময়নাতদন্তের জন্য আলমগীরের মরদেহ ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!