• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ভেঙে যাচ্ছে শ্বেতা বসুর সংসার


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১১, ২০১৯, ০৩:০১ পিএম
ভেঙে যাচ্ছে শ্বেতা বসুর সংসার

ঢাকা : ক্যারিয়ারের দুঃসময়ে দীর্ঘদিনের বন্ধুকে ভালোবেসে বিয়ে করেছিলেন। ভেবেছিলেন দুঃসময় কাটাতে ভালো সঙ্গী হবেন। কিন্তু সেই স্বপ্ন দুঃস্বপ্ন হয়ে নেমে এলো। বিয়ের বছর না ঘুরতেই এলো ভাঙনের খবর।

তিনি দক্ষিণ ভারতের বাঙালি অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। বিয়ের পর বছর ঘোরেনি, স্বামীর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে রোহিত মিত্তলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা নিজেই দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী। তিনি জানান, রোহিত এবং তিনি একসঙ্গে বসে আলোচনা করেই তবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। বিয়ের পর রোহিতের সঙ্গে যে স্মৃতি রয়েছে তা অক্ষুণ্ন থাকবে।

গত বছর ১৩ ডিসেম্বর রোহিত মিত্তলের সঙ্গে ঘর বাধেন শ্বেতা বসু প্রসাদ। বেশ ধুমধাম করেই রোহিতের সঙ্গে সাতপাকে বাধা পড়েন তিনি। লাল রঙের বেনারসি পরে একেবারে বাঙালি সাজেই বিয়ের পিঁড়িতে বসেন শ্বেতা। তার বিয়েতে দক্ষিণী সিনেমা জগতের অনেক তারকা হাজির হন।

বিয়ের পর শ্বেতা এবং রোহিতের রিসেপশনের আসরও বসে বেশ জমকালোভাবেই। তবে বিয়ের কয়েক মাসের মধ্যেই রোহিতের সঙ্গে মতের অমিল শুরু হয় শ্বেতার। এরপরই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

তবে কী কারণে তাদের এ বিচ্ছেদ সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, শ্বেতা বলিউডে পা রাখেন শিশুশিল্পী হিসেবে। ২০০২ সালে শাবানা আজমির সঙ্গে ‘মকড়ি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের পরে সেরা শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কারও জিতে নিয়েছিলেন| তারপর বেশ কয়েকটি ছবিতেও দেখা গিয়েছিল শ্বেতাকে। যার মধ্যে ‘ইকবাল’-এ অভিনয় করে নজর কেড়েছিলেন শ্বেতা। এরপর সিনেমা ছেড়ে টিভিতে খুবই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

অভিনয় ক্যারিয়ার ভালোই চলছিল শ্বেতার।  কিন্তু হঠাৎই তিনি জড়িয়ে পড়েন বিতর্কে। ২০১৪ সালে দেহ ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার হন অভিনেত্রী। দুই মাস পুনর্বাসন কেন্দ্রে থাকার পরে ফের সমাজের মূল স্রোতে ফিরে আসেন| করেন বিয়েও। কিন্তু সেই বিয়ে সুখী করতে পারল না শ্বেতাকে। আপাতত তিনি অভিনয়েই পূর্ণ মনোযোগ দিতে চান বলে জানান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!