• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ভোট চেয়ে বাড়ি বাড়ি ছুটছেন মাশরাফির স্ত্রী সুমনা


নড়াইল প্রতিনিধি ডিসেম্বর ২৪, ২০১৮, ০৯:৫০ এএম
ভোট চেয়ে বাড়ি বাড়ি ছুটছেন মাশরাফির স্ত্রী সুমনা

নড়াইল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার স্ত্রী সুমনা হক সুমি স্বামীর জন্য ভোট চাইতে মাঠে নেমেছেন।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্বামীর জন্য নির্বাচনী প্রচারণায় অংশ নেন তিনি। এসময় বাড়ি বাড়ি গিয়ে সুমনা উঠান বৈঠক করেন এবং স্বামীর জন্য নৌকা প্রতীকে ভোট চান। নির্বাচন পর্যন্ত তিনি এই প্রচারণা চালাবেন বলে জানা গছে।

নির্বাচনী প্রচারণা চালাতে মাশরাফি বিন মুর্তজা শনিবার সপরিবার নড়াইলে আসেন। রোববার মাশরাফি সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নে জনসভা করে এলাকার মানুষের কাছে নৌকা প্রতীকে ভোট চান। অন্যদিকে মাশরাফির স্ত্রী সুমনা সদর উপজেলার বাসগ্রাম, চণ্ডিবরপুর ইউনিয়ন, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের ১৭টি গ্রামে গণসংযোগ করে স্বামীর জন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে সুমনা হকের সঙ্গে ছিলেন তার বড় বোন জেলা যুব মহিলা লীগের সদস্য সঞ্চিতা হক, চাচা খায়রুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্জিবা হক রিপা, জেলা আওয়ামী লীগের সদস্য খসরুল আলম, নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!