• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘ভোটাররা বিএনপির অত্যাচারের জবাব দেবে ব্যালটে’


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৮, ০৬:৪০ পিএম
‘ভোটাররা বিএনপির অত্যাচারের জবাব দেবে ব্যালটে’

ফাইল ফটো

ঢাকা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমে ভোটাররা বিএনপি আমলের অত্যাচার-নির্যাতনের জবাব দেবে।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শেষে সাংবদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির সময় সব বড় প্রকল্পগুলো বন্ধ করে দেওয়া হয়েছিল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সব বড় বড় প্রকল্প চালু করেছে। দেশের খরচে পদ্মা সেতুর কাজ করছে, পায়রা বন্দর করেছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে ভোলা নদী ভাঙন রোধে ২২ শত কোটি টাকার কাজ চলমান রয়েছে।’

এসময় তোফায়েল আহমেদ নির্বাচনি ইশতেহার নিয়ে বলেন, ২০০৮ সালে আমরা দিন বদলের অঙ্গীকার করেছিলাম। ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী। ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে। এই বিষয়গুলোকে সামনে রেখে এবার যে নির্বাচনি ইশতেহার দিবে তা হবে ঐতিহাসিক।

তোফায়েল আহমেদ বলেন, একটি সরকার বারবার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন তরান্বিত হয়। ইতোমধ্যে গ্রাম শহরে রূপান্তর হয়েছে। মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছি আমরা।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ভোলা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ অনেকে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!