• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মদ খেয়ে প্রতিবেশিকে মারধর করলেন ভারতের তারকা পেসার


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ১৫, ২০১৯, ১২:৫০ পিএম
মদ খেয়ে প্রতিবেশিকে মারধর করলেন ভারতের তারকা পেসার

ঢাকা : ভারতীয় দলে এক সময় নিয়মিত খেলতেন। টিম ইন্ডিয়ার পেস আক্রমণের অন্যতম নেতা ছিলেন। বলা হচ্ছে প্রবীণ কুমারের কথা। যার সুইংয়ের জাদু, একসময় ঘুম কাড়ত ব্যাটসম্যানদের। সেই পেসার কিনা এবার মদ্যপ অবস্থায় নিজেরই প্রতিবেশীকে মারধর করলেন!

এমনই এক অভিযোগ তুলেছেন দীনেশ কুমার নামের এক ব্যক্তি। তাঁর অভিযোগ, প্রবীণ তাঁকে মদ্যপ অবস্থায় মারধর করেছেন। তাঁর ছেলেকেও ঠেলে ফেলে দিয়েছেন।

ঘটনাটি উত্তরপ্রদেশের মীরাটের মুলতান নগরের। একই পাড়ায় থাকেন প্রবীণ কুমার ও দীনেশ কুমার। অভিযোগকারী দীনেশ পেশায় একজন ব্যবসায়ী। তাঁর দাবি, প্রবীণ কুমার মদ খেয়ে তাঁকে ও তাঁর ছেলেকে মারধর করেছেন। দীনেশ কুমারের ছেলে নিয়মিত স্কুল বাসে করে স্কুলে যায়। শনিবারও তিনি বাইক নিয়ে স্কুল বাস আসার অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন রাস্তার ধারে। যথাসময়ে বাসও এসে পড়ে। বাস থেকে একে একে নামতে থাকে শিক্ষার্থীরা।

এর মধ্যেই বাসটির পেছনে এসে যায় প্রবীণ কুমারের গাড়ি। কিন্তু রাস্তা সরু হওয়ায় তাঁকে বাসের পেছনেই আটকে থাকতে হয়। স্কুল বাস থেকে বাচ্চাদের নামতে বেশ খানিকটা সময় লাগে। আর তাতেই বিরক্ত হয়ে যান প্রবীণ। বারবার হর্ন বাজাতে থাকেন তিনি। দীনেশ কুমার নামের ওই ব্যবসায়ী এর প্রতিবাদ করেন। তারপরই, শুরু হয় কথা কাটাকাটি। একসময় কথা কাটাকাটি গড়ায় বচসাতে।

দীনেশ কুমার প্রবীণের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, ঘটনার সময় প্রবীণ মদ্যপ অবস্থায় ছিলেন। যদিও প্রবীণের পক্ষ থেকে এসব অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। মদ্যপ থাকা নিয়ে কোনও মন্তব্য না করলেও, মারধরের অভিযোগ পুরোপুরি নাকচ করে দিয়েছেন টিম ইন্ডিয়ার সাবেক পেসার। তাঁর কথায়, ‘মারধরের অভিযোগ মিথ্যা। সামান্য কথা কাটাকাটি হয়েছিল। তারপরই ব্যাপারটা মিটে যায়।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!