• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীর ফ্লাইটে নারী ক্রু, অতঃপর...


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০১৮, ০৯:২৩ পিএম
মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীর ফ্লাইটে নারী ক্রু, অতঃপর...

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন ফ্লাইটের আগে ডোপ টেস্টে পজিটিভ হওয়ার তথ্য গোপন করায় মাসুমা মুফতি নামে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক নারী ক্রু-কে গ্রাউন্ডেড বা বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) লন্ডনের উদ্দেশে যাওয়া প্রধানমন্ত্রীকে বহনকারী বিজি-০০১ ফ্লাইটে এই ঘটনা ঘটে। রেওয়াজ অনুযায়ী ভিভিআইপি ফ্লাইটে ওঠার আগে পরীক্ষাকালে ওই ক্রু’র শরীরে অ্যালকোহলের উপস্থিতি পাওয়া যায়।

এছাড়া কর্তৃপক্ষকে না জানিয়ে ফ্লাইটে ডিউটি পরিবর্তন করার দায়ে সুপারভাইজার নুরুজ্জামান রঞ্জুকে শোকজ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিমানের এমডি এ এম মোসাদ্দিক আহমদ  বলেন, বিমানের আইন অনুযায়ী একজনকে শোকজ ও আরেকজনকে গ্রাউন্ডেড করা হয়েছে।

উল্লেখ্য, জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগ দিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডন যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখান থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে প্রধানমন্ত্রী তার সফরসঙ্গীদের নিয়ে নিউজার্সির নিউইয়র্ক লিবার্টি ইন্টারন্যাশনাল বিমানবন্দরে স্থানীয় সময় দুপুর ২টা ১০ মিনিটে পৌঁছান।

প্রধানমন্ত্রীর লন্ডন ফ্লাইটের আগ মুহূর্তে কেবিন ক্রু মাসুমা মুফতির ডোপ টেস্টে পজিটিভ হওয়ার তথ্য গোপন করায় এই শাস্তি দিয়েছে বিমান কর্তৃপক্ষ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!