• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের ৫ হলে তল্লাশি, দেশীয় অস্ত্র উদ্ধার


চবি প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৯, ১১:২২ এএম
মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের ৫ হলে তল্লাশি, দেশীয় অস্ত্র উদ্ধার

চবি :  মধ্যরাতে হঠাৎ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রদের পাঁচটি হলে তল্লাশি চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পুলিশের সহায়তায় এ অভিযান চালানো হয়।  এ সময় রামদা ও চাপাতিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টা থেকে আড়াইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির নেতৃত্বে শাহজালাল, শাহ আমানত, সোহরাওয়ার্দী, স্যার এ এফ রহমান ও আলাওল হলে এ অভিযান পরিচালনা করা হয়। আড়াই ঘণ্টার এ আকস্মিক অভিযানে হলের প্রভোস্ট ও আবাসিক শিক্ষকরাও উপস্থিত ছিলেন।

অভিযানে সোহরাওয়ার্দী হল থেকে ১টি রামদা ও কিছু লোহার পাইপ, আলাওল হল থেকে ৪টি রামদা, ২টি বিদেশি চাপাতি ও ৫টি হাতুড়ি ও লোহার পাইপ এবং স্যার এ এফ রহমান হল থেকে ১টি রামদা ও কিছু লোহার পাইপ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে অভিযানের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান সাংবাদিকদের বলেন, ছাত্রদের জন্য শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিতের লক্ষ্যে ছাত্রদের পাঁচটি হলে অভিযান চালানো হয়েছে। এতে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। যেসব কক্ষ থেকে এসব পাওয়া গেছে সেগুলো সিলগালা করে বরাদ্দ বাতিল করা হবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!