• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৮, ০১:১৬ পিএম
মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র পক্ষ থেকে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন। গুলশান কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ সাক্ষাৎকার গ্রহণ শুরু করেছেন। তারেক রহমান একাধিক মামলায় দণ্ডপ্রাপ্ত হয়েছেন এবং বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

এর আগে রোববার(১৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার পর থেকে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে এ সাক্ষাৎকার শুরু হয়। সাক্ষাৎকার দিতে সকাল থেকে গুলশানের কার্যালয়ে আসতে শুরু করেন দলের মনোনয়ন প্রত্যাশী এবং তাদের সমর্থকরা।

প্রথম দিন সকাল সাড়ে ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগের সাক্ষাৎকার হওয়ার কথা রয়েছে। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ মনোনয়ন বোর্ডের অন্য সদস্যরা গুলশান কার্যালয়ে উপস্থিত রয়েছেন। সাক্ষাৎকার পর্ব শুরু হয় পঞ্চগড়-১ ও ২ আসন দিয়ে।

এরপর দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আগামীকাল বরিশাল ও খুলনা বিভাগ, মঙ্গলবার চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ এবং বুধবার ময়মনসিংহ ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিবেন বোর্ডের সদস্যরা। বিএনপি থেকে এবার নির্বাচনের জন্য চার হাজার ৫৮০টি মনোনয়ন ফরম বিক্রি করে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!