• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মমতার জন্য মেসির ‘দিদি নাম্বার ১০’


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৫, ২০১৮, ০৩:২৩ পিএম
মমতার জন্য মেসির ‘দিদি নাম্বার ১০’

ঢাকা : তিনি ফুটবল দুনিয়ার মস্ত বড় এক নাম। আর্জেন্টিনার মহাতারকা। বার্সেলোনার প্রাণভোমরা। তিনি লিওনেল মেসি। সেই মহাতারকা ফুটবলার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের জন্য বিশেষ উপহার পাঠিয়েছেন। মেসি তাঁর ১০ নম্বর জার্সিতেই সই করে কলকাতায় পাঠিয়েছেন। সেই জার্সিতে লেখাও রয়েছে ‘দিদি’। মমতা বন্দ্যোপাধ্যায় সবার কাছে ‘দিদি’ নামেই পরিচিত। মেসির কাছেও তাই।

সেই জার্সিতে মেসি লিখেও দিয়েছেন ‘আমার প্রিয় বন্ধু দিদির জন্য শুভেচ্ছা।’

বার্সেলোনা কিংবদন্তিদের যে দল গত সপ্তাহে কলকাতায় এসেছিল, তাদের হাত দিয়েই এই জার্সি পাঠিয়েছেন মেসি। এই দলের জুলিয়েনো বেলেত্তি ও জারি লিটম্যানেন জার্সিটি নিয়ে এসেছেন কলকাতায়। তাঁরা মোহনবাগানের লিজেন্ডস দলের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলেন গত শুক্রবার।

১০ নম্বর জার্সির মাহাত্ম্যই আলাদা। দিয়েগো ম্যারাডোনা থেকে রোমারিও, নেইমার সবাই ১০ নম্বর জার্সি পরেই খেলেছেন। মেসির জার্সির নম্বরও ১০। এবার ‘দিদি’ হলেন ‘নম্বর ১০’।

ফুটবল নেক্সট ফাউন্ডেশনের তরফে এই জার্সিটি মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেওয়া হবে। সংস্থাটির কর্ণধার কৌশিক মৌলিক বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ সফরে থাকায়, তাঁর সময় এখনো পাইনি আমরা। সময় পেলেই তাঁর হাতে আমরা মেসির সই করা জার্সিটি তুলে দেব।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!