• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মহাখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ নারী নিহত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৬, ২০২০, ০৮:৩১ এএম
মহাখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ নারী নিহত

ঢাকা: রাজধানীর মহাখালি সেতুভবনের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

বনানী থানার এসআই আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে নিহত দুই নারীর পরিচয় জানান।

তিনি বলেন, নিহত একজনের কাছে তার জাতীয় পরিচয়পত্র ও আইডি কার্ড পাওয়া গেছে। তার নাম - দুলদানা আক্তার কচি। তার বাবার নাম মৃত সৈয়দ ফজলুল হক এবং মায়ের নাম মোছাঃ রেখা আক্তার। তার বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচরে। তিনি পার্ল ইন্টারন্যাশনাল নামক প্রতিষ্ঠানের টেরিটরি অফিসার ছিলেন।

নিহত অপর নারীর নাম - সোনিয়া। তিনি ভোলার মাছদেলছড়িয়া এলাকার রুহুল আমিনের মেয়ে। ভাই রুবেলের সঙ্গে মিরপুরের শাহআলীতে থাকতেন তিনি।

বনানী থানা পুলিশ সুত্র জানায়, ওই দুই নারী মোটরসাইকেলের আরোহী। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনাকবলিত স্থানে এক স্কুটি (মোটরসাইকেল) পড়ে থাকতে দেখা যায়। পেছন থেকে কোনো গাড়ি তাদের ধাক্কা দিয়ে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। স্কুটিতে প্রেস লেখা ছিল। স্কুটিটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত দুজনেরই বয়স আনুমানিক ৩০-৩২ বছর।

এ বিষয়ে ঢাকা মেডিকেল প্রতিনিধি জানিয়েছেন, দুর্ঘটনায় আহত দুই নারী মারা গেছেন বলে চিকিৎসকরা নিশ্চিত করেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে দুজনকে আহত অবস্থায় হাসপাতালে আনার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!